লেনোভো লঞ্চ করলো বিশ্বের প্রথম 5G স্মার্টফোন মোটো Z3

মোটো Z3 হলো,মোটো Z3 প্লে এর নতুন সংস্করণ যেটি গত জুন মাসে লঞ্চ হয়েছিল

0
195

বৃহস্পতিবার লেনোভো লঞ্চ করলো বিশ্বের প্রথম 5G সাপোর্ট স্মার্টফোন Moto Z3। মোটো Z3 হলো,মোটো Z3 প্লে এর নতুন সংস্করণ যেটি গত জুন মাসে লঞ্চ হয়েছিল।মোটো Z3 স্মার্টফোনের সব থেকে আধুনিক ফিচারস হলো 5G সাপোর্ট।যদিও এইমুহূর্তে ফোনটিতে শুধুমাত্র 4G অপশন এ আছে কিন্তু 5G চালু হলেই সাথে সাথে ব্যাবহারকারীরা আপডেট পেতে শুরু করবেন।আমরা যদি মোটো Z3 র কালারের কথা বলি তাহলে দেখবো এই ফোন গোল্ড,ব্লু ইত্যাদি অপশনে পাওয়া যাচ্ছে,যেগুলোর দাম একই।

মোটো Z3 স্পেসিফিকেশন :

স্মার্টফোনটিতে একটি 6 ইঞ্চি ফুল এইচডি সুপার এমোলেড ডিসপ্লে আছে।হার্ডওয়ারের কথা বললে আমরা দেখবো শক্তিশালী অক্টা কোর স্ন্যাপড্রাগন 636 প্রসেসর সঙ্গে 4জিবি RAM দেওয়া হয়েছে। মোটো Z3 স্মার্টফোনে 64 জিবি ইন্টারনাল স্টোরেজ আছে যেটা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 256 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।ফটোগ্রাফির জন্য এলইডি ফ্লাশের সঙ্গে ডুয়েল 12+5 মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

Apple 12 ই সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে আইফোন 2018 XS এবং প্লাস

পড়ুন:

মোটো Z3তে অপারেটিং সিস্টেম হিসেবে আন্ড্রয়েড 8.0 ওরিও ব্যবহার করা হয়েছে এবং এর ব্যাটারি ক্ষমতা হলো 3,300 এমএএইচ ।এই ফোন প্রায় সমস্ত কানেক্টিভিটি অপশনের সঙ্গে এসেছে যেমন-ফোরজি,ওয়াইফাই 802.11 এ/বি/জি/ন/এসি,ব্লুটুথ 5.0,জিপিএস এবং ইউএসবি টাইপ -C পোর্ট।

দাম :

ভারতে মোটো Z3র দাম আনুমানিক 33,300 টাকা হতে পারে।মোটো Z3 অগাস্ট মাসে লঞ্চ হওয়ার সম্ভাবনা।এই ফোনের আরো ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here