জিও আবার ও আনলো 100% ক্যাশব্যাক অফার

জিও আবার ও আনলো 100% ক্যাশব্যাক অফার যা প্রত্যেক জিও ব্যবহারকারীদের জানা জরুরী

0
95

জিওর আগমনের পর থেকে টেলিকম ইন্ডাস্ট্রির এক নতুন দিগন্ত খুলে গেছে।আকর্ষণীয় সব প্ল্যান মার্কেটে চালু করে প্রায় সব কোম্পানি গুলো কে পেছনে ফেলে দিয়েছে। অন্যান্য কোম্পানিগুলি ও জিওর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তাদের প্লানে পরিবর্তনও এনেছে। এরই মধ্যে জিও আবার ও আনলো 100% ক্যাশব্যাক অফার যা প্রত্যেক জিও ব্যবহারকারীদের জানা জরুরী।এই প্ল্যানে আপনি পাবেন 100% ক্যাশব্যাক ।

জিও আবারও ক্যাশব্যাক অফার এনেছে ।জিও ক্যাশব্যাক অফার অনুযায়ী, ব্যবহারকারীদের 398 বা তার বেশি রিচার্জ করতে হবে। অফারটি 1 আগস্ট থেকে 15 আগস্ট পর্যন্ত চালু করা হয়েছে। যদিও এই অফারটি শুধুমাত্র জিও এর প্রাইম কাস্টমারদের জন্য আনা হয়েছে।

জিও আবার ও আনলো 100% ক্যাশব্যাক অফার :

যদি জিও ব্যবহারকারীরা 398 বা আরও বেশি রিচার্জ করেন তাহলে তাদেরকে 50 টাকার 8টা ভাউচার দেওয়া হবে। এই ভাউচার যোগ করে 400 আপনি পেয়ে যাবেন। আপনি প্রতিবার রিচার্জ করার সময় 50 টাকার একটা ভাউচার অ্যাড করতে পারবেন।

ভোডাফোন 199 টাকা vs জিও 198 টাকা vs এয়ারটেল 199 টাকা : প্রিপেইড প্ল্যানের তুলনা

পড়ুন :

এই ছাড়াও, যদি জিও ব্যবহারকারীরা পেটিএমের মাধ্যমে রিচার্জ করে তবে 50 টাকা ক্যাশব্যাক এবং ফোনপে , আমাজন পে এবং মোবিকিউকের মাধ্যমে রিচার্জ করলে 75 টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়াও গ্রাহকরা ফ্রি রিচার্জ থেকে রিচার্জ করলে 100 টাকা ক্যাশব্যাক পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here