শাওমি Mi A2 আকর্ষণীয় ফিচারসের সাথে ভারতে লঞ্চ হলো

এই ফোনটির 6 জিবি RAM সংস্করণ শীঘ্রই লঞ্চ হবে

0
121

ভারতের নম্বর ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড Xiaomi ভারতে Mi A2 লঞ্চ করেছে।আপনাদের জানিয়ে রাখি যে বর্তমানে ভারতে এই ফোনটির 4 জিবি RAM এবং 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট কেবল পাওয়া যাচ্ছে। শাওমি Mi A2 এর মূল্য রাখা হয়েছে 16999 টাকা। এই ফোনটির 6 জিবি RAM সংস্করণ শীঘ্রই লঞ্চ হবে। কোম্পানির মতে, এই ফোন ওয়ানপ্লাস 6 এবং শাওমি রেডমি নোট 5 প্রো এর প্রতিদ্বন্দ্বী হতে চলেছে।

অফার :

এই ফোনের প্রাক-অর্ডার শুরু হবে আমাজন ইন্ডিয়া এবং মি হোমে 12 pm থেকে এবং প্রথম বিক্রয় 16 আগস্ট অনুষ্ঠিত হবে। Mi A2 স্মার্টফোনের উপর জিও একটি ক্যাশব্যাক অফার রেখেছে।আপনি যদি জিও গ্রাহক হন এবং কেনেন Mi A2 তবে জিও আপনাকে  2200 টাকা ক্যাশব্যাক দেবে সাথে থাকবে 4.5 টেরাবাইট অতিরিক্ত ডাটা অফার।

শাওমি Mi A2 ফিচারস :

ফোনটি এখন চারটি রঙের বিকল্পে পাওয়া যাবে গোল্ড, লেক ব্লু, রোজ গোল্ড এবং ব্ল্যাক। এই ফোনটি MI 6X এর একটি পুনঃনির্ধারিত সংস্করণ। ফোনটি স্টক অ্যানড্রইড ওরিও অপেরেটিং সিস্টেমে চলবে। Mi A2 হলো কোম্পানির দ্বিতীয় আন্ড্রয়েড ওয়ান স্মার্টফোন Mi A 1 এর পরে। এটিতে আর্ক ডিজাইন দেওয়া হয়েছে। তার নীচে একটি টাইপ-সি ইউএসবি পোর্ট আছে তার পুরুত্ব 7.3 মিমি যেখানে অনপ্লাস 6 এর পুরুত্ব 7.8 মিলিমিটার।

শাওমি Mi A2 ক্যামেরা :

ফটোগ্রাফির জন্য ফোনটিতে ডুয়েল 20 মেগাপিক্সেল (f / 1.75 অ্যাপারচার)+ 12 মেগাপিক্সেল(f / 1.75 অ্যাপারচার) ক্যামেরা দেওয়া হয়েছে।প্রাইমারি সেন্সরকে ডেলাইট ফটোগ্রাফির জন্য ডিজাইন করা হয়েছে এবং সেকেন্ডারি সেন্সর লো লাইটের জন্য ডিজাইন করা হয়েছে।

সেলফির জন্য ফোনটিতে ২0 এমপি সোনি IMX376 সেন্সর রয়েছে। অটো এইচডিআর বৈশিষ্ট্যটি পিছন এবং সামনে ক্যামেরা দেওয়া হয়েছে ।এছাড়াও রেয়ার এবং ফ্রন্ট ক্যামেরা AI ​​বোকে এনহ্যান্সমেন্ট ফিচারসের সাথে এসেছে।

শাওমি Mi A2 পারফরমেন্স :

গুগল প্লে প্রটেক্ট এই ফোনটির নিরাপত্তার জন্য দেওয়া হয়েছে। এই ফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 660 দ্বারা চালিত। এটিতে আছে সর্বশেষ স্পেক্ট্রা আইএসপি এবং এআই ইঞ্জিন। গ্রাফিক্সের জন্য, কিউআরও 260 সিপিইউকে দেওয়া হয়েছে। এটির সঙ্গে Qualcomm এর দ্রুত চার্জ 4.0 প্রযুক্তি রয়েছে। এতে 3100 mAh ব্যাটারি রয়েছে।

শাওমি Mi A2 লাইট লঞ্চ হতে চলেছে আকর্ষণীয় দামে

পড়ুন :

অন্যান্য ফিচারস :

ফোনটিতে 5.99 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে যার স্ক্রিন রেজ্যুলেশন 1080 x 2160 পিক্সেল। এটির আকৃতি অনুপাত হল 18: 9 এবং পিক্সেল ঘনত্ব 403 পিপিআই। ডিসপ্লেটি 2.5D গিরিলা গ্লাস 5 দ্বারা  সুরক্ষিত । কানেক্টিভিটির জন্য, ফোনটিতে 4G VoLTE, Wi-Fi 802.11 এসি, ব্লুটুথ ভি 5, জিপিএস / এ-জিপিএস এবং ইউএসবি প্রকার-সি পোর্ট আছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here