শাওমি Mi A2 লাইট লঞ্চ হতে চলেছে আকর্ষণীয় দামে

Tech World অনুযায়ী, স্মার্টফোনটিতে একটি 5.84 ডিসপ্লে  থাকবে.

0
365

চীনের স্মার্টফোন নির্মাতা শাওমি শীঘ্রই শাওমি Mi A2 লাইট নামে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে।ফোনটির দুটি RAM  এবং স্টোরেজ বিকল্প আছে 3 জিবি এবং 32 জিবি এবং 4 জিবি এবং 64জিবি । উল্লেখযোগ্য বিষয় হল এই ফোনে নোকিয়া ডিসপ্লে দেখা যেতে পারে । প্রকৃতপক্ষে, কোম্পানি প্যারিসে একটি প্রোগ্রাম সংগঠিত করতে চলেছে যেখানে Xiaomi Mi A2 লাইট ছাড়াও  Xiaomi Mi A2 লঞ্চ করা হবে।

শাওমি Mi A2 লাইট:

Xiaomi Mi A2 লাইট পল এর অনলাইন ওয়েবসাইট এক্স কম সাইটএ তালিকাভুক্ত করা হযয়েছিল।যদিও ফটোগুলি পরে সরিয়ে ফেলা হয়েছে। সবচেয়ে মজার বিষয় হলো Mi A2 লাইট এর ডিজাইন পুরোপুরি রেডমি 6 প্রো এর সাথে মিলে গেছে। Tech World অনুযায়ী, স্মার্টফোনটিতে একটি 5.84 ডিসপ্লে  থাকবে। অন্য একটি ওয়েবসাইটের মতে, 5.99 ইঞ্চি ডিসপ্লে দেখা যেতে পারে।

Mi A2 লাইটে 12 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। এটিতে, 5 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে সেলফি প্রেমীদের জন্য।এটা মনে করা হচ্ছে Xiaomi Mi A2 লাইট হ্যান্ডসেটটি  Redmi 6 Pro এর অ্যান্ড্রয়েড ভার্সন হতে চলেছে।

লেনোভো লঞ্চ করলো বিশ্বের প্রথম 5G স্মার্টফোন মোটো Z3

পড়ুন :

প্রাইস এবং লঞ্চ ডেট :

Xiaomi Mi A2 লাইটের মূল্য আনুমানিক 13,000টাকা (3 জিবি ও 32 জিবি) এবং 4 জিবি RAM এবং 64 জিবি স্টোরেজের মূল্য প্রায় 14,400 টাকা । Xiaomi Mi A2 লাইট 24 জুলাই AliExpress থেকে বিক্রয় করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here