২৪-২৮ অক্টোবর আবারও আসছে Amazon গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল সেল

0
84

ভারতের বৃহত্তর ই-বিপণন সংস্থা ‘আমাজন’ আজ নিশ্চিত করলো আবারও আসছে Amazon গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল সেল ।24 অক্টোবর থেকে 28 অক্টোবর পর্যন্ত চলা এই আমাজন গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল সেলে স্মার্টফোন,টিভি,স্পিকার এবং আরো অনেক দরকারি সামগ্রীর উপর আকর্ষণীয় ছাড় থাকবে।উৎসবের মরসুমে এই নিয়ে দ্বিতীয়বার আমাজন এই অবিশ্বাস্য সেল আনছে। Amazon জানিয়েছে ‘দুর্গাপূজা শেষ এবার আমাদের লক্ষ্য কালীপূজা ,দীপাবলির দিকে’।আপনাদের জানিয়ে রাখি ভারতের আর এক বৃহত্তর ই-বিপণন সংস্থা ‘ফ্লিপকার্ট’ও সেদিন থেকে শুরু করছে ‘ ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা ডেজ সেল’। ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা ডেজ সেল চলবে 27 অক্টোবর পর্যন্ত।

কোম্পানি জানিয়েছে আমাজন গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল সেলের প্রতিদিন দুপুর 12টায় Redmi 6A ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে।এছাড়াও আমাজন ফায়ার টিভি স্টিক,ইকো 3rd জেনারেশন স্মার্ট স্পিকারের উপর আকর্ষণীয় ছাড় থাকছে।সাথে গ্রাহকদের সর্বোচ্চ 70% ছাড় দেওয়া হবে আলেক্সা বিল্ট-ইন ডিভাইস,স্পিকার এবং হেডফোনের উপর।কিন্ডেল ই-বুক বেস্টসেলার ও কিন্ডেল আনলিমিটেড যথাক্রমে 19 টাকা এবং 1499 টাকায় (পরিবর্তে 2388 টাকা) পাওয়া যাবে।

পড়ুন :ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডে সেলে স্মার্টফোন ও টিভির উপর 20000 টাকা পর্যন্ত ছাড়

কোম্পানি আরো জানিয়েছে Amazon গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল সেল 2018 এ আইসিআইসিআই ব্যাংক ও সিটি ব্যাংকের গ্রাহকরা সমস্ত কেনাকাটার উপর 10% ছাড় পাবেন।সাথে বাজাজ ফিনসার্ভ এবং অন্যান্য ব্যাংকের মাধ্যমে ইএমআই এরও সুবিধা পাওয়া যাবে।আমাজন পে অ্যাকাউন্ট ধারকরা 2000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন বলে জানানো হয়েছে যদি তারা Swiggy, MakeMyTrip,ফ্রেশমেনু,এবং ইজিডিনার -এর পরিষেবা উপভোগ করেন।

প্রতিবারই আমাজন দুর্দান্ত সব অফার নিয়ে হাজির হয়। এবার ও তার ব্যতিক্রম হবেনা বলেই মনে করা হচ্ছে।আমাজনের ওয়েবসাইট থেকে জানা যাচ্ছে,মাত্র 4টাকায় পাওয়া যেতে পারে 999 টাকার একস্ট্রা ব্যাস হেডফোন এবং 23900 টাকায় কিনে নিতে পারেন 41900 টাকার  সামসুং গ্যালাক্সি A8।স্মার্টফোনটির সঙ্গে পেতে পারেন আরও 2 হাজার টাকার ছাড়ও। এছাড়াও থাকছে ‘নো কস্ট ইএমআই’-এর ব্যবস্থাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here