BlackBerry KEY2 লঞ্চ হলো 12 + 12 মেগাপিক্সেল ক্যামেরা আর 6 জিবি RAM এর সঙ্গে

ব্ল্যাকবেরী ইতিমধ্যে প্রিমিয়াম ফোনের জন্যই আমাদের কাছে পরিচিত

0
81

ব্ল্যাকবেরি তার QWERTY কিপ্যাড স্মার্টফোন ব্ল্যাকবেরি KEY2 ভারতে লঞ্চ করেছে। ব্ল্যাকবেরী ইতিমধ্যে প্রিমিয়াম ফোনের জন্যই আমাদের কাছে পরিচিত । BlackBerry KEY2 স্মার্টফোন OnePlus 6 এবং ভিভো Nex সঙ্গে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। আসুন জেনে নেওয়া যাক প্রিমিয়াম স্মার্টফোনটির বৈশিষ্ট্য এবং মূল্য সম্পর্কে।

BlackBerry KEY2 স্মার্টফোনটির বেসিক ফিচার্স

আমারা যদি BlackBerry KEY2 স্মার্টফোনটির স্পেক্সের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে একটি 4.5 ইঞ্চির স্ক্রিন আছে আর যা 1080 × 1620 পিক্সাল রেজিলিউশান যুক্ত।স্ক্রিনের সুরক্ষার জন্য করনিং গরিলা গ্লাস 2.5D দেওয়া হয়েছে ।আর এই স্মার্টফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 660 প্রসেসর আর 6GB র‍্যাম আছে।

আর এই ফোনে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে ,যা ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটিতে touchscreen ছাড়াও, QWERTY কিপ্যাড দেওয়া হয়েছে ।

BlackBerry KEY2 স্মার্টফোনটির ক্যামেরা 

ছবি তোলার জন্য ফোনটিতে ১২+১২মেগাপিক্সেলস ডুয়েল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে ,যেটা HDR 4K ভিডিও রেকর্ডিংএ সক্ষম।ফোনটিতে সেলফির জন্য ৮মেগাপিক্সেলস ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ,যেটাও HD ভিডিও রেকর্ডিং এ সক্ষম।

BlackBerry KEY2 স্মার্টফোনটির অন্যান্য ফিচার্স

এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি আছে।  আর এই ফোনে কানেক্টিভিটির জন্য ওয়াই-ফাই, ব্লুটুথ 5.0, ইউএসবি-সি টাইপ চার্জিং সুবিধা রয়েছে।

BlackBerry KEY2 স্মার্টফোনটির মূল্য

স্মার্টফোনটির মূল্য হল 42990 টাকা । এই ফোনটি শুধুমাত্র আমাজনে পাওয়া যাবে, যার বিক্রয় 31 জুলাই থেকে শুরু হবে। এই স্মার্টফোনটি কেনার উপরে রিলায়েন্স জিও ব্যবহারকারীদের 4,450 টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

BlackBerry KEY2 স্মার্টফোনটি OnePlus 6 সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে

কিছুদিন আগে লঞ্চ হয় OnePlus 6 এর সঙ্গে এই ফোন টি প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।OnePlus 6 আমরা জানি এই মুহূর্তের জনপ্রিয় ফ্লাগশিপ ফোন ।

এই ডিভাইসে একটি 6.28 ইঞ্চির AMOLED স্ক্রিন আছে আর যা 1440 × 2280 পিক্সাল রেজিলিউশান যুক্ত।এই স্মার্টফোনে অক্টা কোর স্ন্যাপড্রাগন 845 প্রসেসর,6GB RAM এবং 64 জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা আছে।ফটো তোলার জন্য ২০+১৬ মেগাপিক্সেলস ডুয়েল রেয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলস ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনে  3500mAh য়ের ব্যাটারি আছে।OnePlus 6 এর মূল্য 34999 টাকা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here