মাত্র 5150 টাকা দিয়ে ঘরে নিয়ে যান 25000 টাকার আইফোন 6

কোম্পানি আইফোন 7 এবং আইফোন 8 মডেলের দাম কমিয়েছে

0
175

মার্কিন যুক্তরাষ্ট্রের কোম্পানি অ্যাপল তাদের আইফোনের একটি নতুন সিরিজ(iPhone Xs, iPhone Xs Max এবং iPhone XR)লঞ্চ করেছে।আইফোন টেনএস,আইফোন টেনএস ম্যাক্স এবং আইফোন টেনআর এর প্রাথমিক মূল্য 76,900 টাকা।এই সঙ্গে, কোম্পানি আইফোন 7 এবং আইফোন 8 মডেলের দাম কমিয়েছে।এসবের পরেও, আমরা আপনার জন্য আরেকটি অফারের কথা বলতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি আইফোন 6 বাড়িতে আনতে পারেন শুধুমাত্র 5150 টাকা দিয়ে।এই অফারটি ভারতী এয়ারটেল দিচ্ছে।সুতরাং আসুন এই অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাক।

আইফোন 6 অফার :

এই অফারটি শুধুমাত্র পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য।এই অফারের অধীনে, ইউজারদেরকে শুরুতে 5150 টাকা ডাউন পেমেন্ট দিতে হবে। এর পরে,আপনাকে 12 মাসের জন্য 2,099 টাকার প্ল্যান নিতে হবে যার মোট মূল্য হবে 25,000 টাকা।এটি করার মাধ্যমে, আপনি শুধুমাত্র 5150 টাকা দিয়েই ফোনটি পেয়ে যাবেন।আপনাদের জানিয়ে রাখি আইফোন 6 ছাড়াও, এয়ারটেল অন্যান্য স্মার্টফোনগুলিতেও একইরকম অফার দিচ্ছে।এয়ারটেলের এই প্ল্যানে ফোনটি কেনার আগে এই অফারের নিয়মাবলী অবশ্যই পড়ে নেবেন। আপনি নীচের লিঙ্কটি অনুসরণ করে অফার শর্তাবলী পড়তে পারেন ।

https://www.airtel.in/onlinestore/terms-conditions

জানুন কিভাবে কিনবেন আইফোন 6: 

  • প্রথমে আপনাকে এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইট https://www.airtel.in/ এ যেতে হবে।
  • তারপর নীচের Buy Smartphone স্মার্টফোন অপশনটি ক্লিক করতে হবে ।
  • এখানে আপনি আইফোন 6 কেনার বিকল্প পাবেন তার বিস্তারিত জানতে View details এ ক্লিক করুন।
  • এর পরে, যে পেজ ওপেন হবে সেখানে Buy Now এ ক্লিক করতে হবে।
  • এবার আপনাকে আপনার ফোন নম্বর লিখতে বলা হবে। নম্বর লেখার পর আপনার নম্বরটিতে একটি OTP পাবেন। এটি দিতে হবে ।
  • এর পরে একটি পেজ ওপেন হবে, যেখানে আপনাকে ব্যক্তিগত তথ্য দিতে হবে। Continue করার পর ডেলিভারী এড্রেস দিতে হবে।
  • এর পরে, আপনাকে আরেকবার Continue ক্লিক করতে হবে। এখন নীচের বাক্সটিতে টিক্ দিয়ে Deliver here এ  ক্লিক করতে হবে ।
  • এর পরে আপনাকে আপনার নম্বরটি জিজ্ঞাসা করা হবে যে আপনি আপনার বর্তমান নম্বরে থাকতে চান নাকি পোর্ট করতে চান। আপনি যেকোনো বিকল্প চয়ন করতে পারেন।
  • এটি করার পরে, আপনাকে পেমেন্ট করতে হবে। আপনি যদি ইতিমধ্যেই একটি এয়ারটেল পোস্টপেইড ব্যবহারকারী হোন, ডিভাইসটি আপনার বাড়িতে বিতরণ করা হবে।
  • যদি আপনি port your number সিলেক্ট করেন তবে MNP হওয়ার 7 দিনের মধ্যে আপনার বাড়িতে ডিভাইসটি পাঠানো হবে।

জানুন এয়ারটেল 2099 টাকার প্ল্যান সম্পর্কে:

এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতি মাসে 50 জিবি ডেটা পাবেন। এছাড়াও আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল করতে পারবে। ব্যবহারকারীরা বিনামূল্যে রোমিংএর সুবিধা ভোগ করবেন। এ ছাড়াও, এয়ারটেল টিভিতে বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

ই -কমার্স সাইট Tata Cliq এ রেডমি নোট 5 Pro এবং Mi A2 স্মার্টফোন দুটি ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।এই দুটো স্মার্টফোনের উপর ডিসকাউন্ট অফার ছাড়াও থাকছে ক্যাশব্যাক অফার।

রেডমি নোট 5 Pro এবং Mi A2 স্মার্টফোনের উপর ছাড়, বিস্তারিত জানুন

পড়ুন :

রেডমি নোট 5 Pro এবং Mi A2: অফার 

এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারকারীরা উভয় স্মার্টফোনের উপর 10 শতাংশ ফ্ল্যাট ছাড়া পাবেন ।এছাড়াও থাকছে 1500 টাকা ক্যাশব্যাক।এই অফার ইএমআই পেমেন্টের দ্বারাও পাওয়া যাবে।তবে EMI 24 মাসের জন্য  উপলব্ধ।আপনাদের জানিয়ে রাখি এই অফার 14 সেপ্টেম্বর পর্যন্ত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here