রেডমি নোট 5 Pro এবং Mi A2 স্মার্টফোনের উপর ছাড়, বিস্তারিত জানুন

রেডমি নোট 5 Pro স্মার্টফোনটির 4জিবি ও 6জিবি RAM ভেরিয়েন্টের মূল্য যথাক্রমে 14999 টাকা 16999 টাকা

0
280

ভারতের নাম্বার ওয়ান স্মার্টফোন কোম্পানি Xiaomi বেশ কিছুদিন আগেই রেডমি নোট 5 Pro এবং Mi A2 লঞ্চ করেছিল।এই দুটি ফোনই ভারতীয়দের কাছে যথেষ্টই জনপ্রিয় হয়ে উঠেছে।উভয় স্মার্টফোন মিড বাজেট রেঞ্জের মধ্যে লঞ্চ করা হয়েছিল।রেডমি নোট 5 Pro স্মার্টফোনটির 4জিবি ও 6জিবি RAM ভেরিয়েন্টের মূল্য যথাক্রমে 14999 টাকা 16999 টাকা।অন্যদিকে Mi A2 ফোনের মূল্য 16999 টাকা।

ই -কমার্স সাইট Tata Cliq এ  স্মার্টফোন দুটি ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।এই দুটো স্মার্টফোনের উপর ডিসকাউন্ট অফার ছাড়াও থাকছে ক্যাশব্যাক অফার।

রেডমি নোট 5 Pro এবং Mi A2 : অফার 

এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারকারীরা উভয় স্মার্টফোনের উপর 10 শতাংশ ফ্ল্যাট ছাড়া পাবেন ।এছাড়াও থাকছে 1500 টাকা ক্যাশব্যাক।এই অফার ইএমআই পেমেন্টের দ্বারাও পাওয়া যাবে।তবে EMI 24 মাসের জন্য  উপলব্ধ।আপনাদের জানিয়ে রাখি এই অফার 14 সেপ্টেম্বর পর্যন্ত থাকবে।

শাওমি Mi A2 ফিচারস :

ফোনটি এখন চারটি রঙের বিকল্পে পাওয়া যাবে গোল্ড, লেক ব্লু, রোজ গোল্ড এবং ব্ল্যাক। এই ফোনটি MI 6X এর একটি পুনঃনির্ধারিত সংস্করণ। ফোনটি স্টক অ্যানড্রইড ওরিও অপেরেটিং সিস্টেমে চলবে।Mi A2 হলো কোম্পানির দ্বিতীয় আন্ড্রয়েড ওয়ান স্মার্টফোন Mi A 1 এর পরে।এটিতে আর্ক ডিজাইন দেওয়া হয়েছে।তার নীচে একটি টাইপ-সি ইউএসবি পোর্ট আছে তার পুরুত্ব 7.3 মিমি যেখানে অনপ্লাস 6 এর পুরুত্ব 7.8 মিলিমিটার।

ফটোগ্রাফির জন্য ফোনটিতে ডুয়েল 20 মেগাপিক্সেল (f / 1.75 অ্যাপারচার)+ 12 মেগাপিক্সেল(f / 1.75 অ্যাপারচার) ক্যামেরা দেওয়া হয়েছে।প্রাইমারি সেন্সরকে ডেলাইট ফটোগ্রাফির জন্য ডিজাইন করা হয়েছে এবং সেকেন্ডারি সেন্সর লো লাইটের জন্য ডিজাইন করা হয়েছে।সেলফির জন্য ফোনটিতে ২0 এমপি সোনি IMX376 সেন্সর রয়েছে। অটো এইচডিআর বৈশিষ্ট্যটি পিছন এবং সামনে ক্যামেরা দেওয়া হয়েছে ।এছাড়াও রেয়ার এবং ফ্রন্ট ক্যামেরা AI ​​বোকে এনহ্যান্সমেন্ট ফিচারসের সাথে এসেছে।

গুগল প্লে প্রটেক্ট এই ফোনটির নিরাপত্তার জন্য দেওয়া হয়েছে। এই ফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 660 দ্বারা চালিত। এটিতে আছে সর্বশেষ স্পেক্ট্রা আইএসপি এবং এআই ইঞ্জিন। গ্রাফিক্সের জন্য, কিউআরও 260 সিপিইউকে দেওয়া হয়েছে। এটির সঙ্গে Qualcomm এর দ্রুত চার্জ 4.0 প্রযুক্তি রয়েছে। এতে 3100 mAh ব্যাটারি রয়েছে।

শাওমি Mi A2 এই 5 বিষয়ে রেডমি নোট 5 Pro এর থেকে এগিয়ে

পড়ুন :

রেডমি নোট 5 Pro ফিচারস :

রেডমি নোট 5 প্রো স্মার্টফোনটি একটি 12এমপি এবং 5এমপি ডুয়েল ক্যামেরার সাথে এসেছে। উভয় সেন্সরের সাথে  f / 1.75 অ্যাপারচার যুক্ত, যা কম আলোতে ভালো ছবি নিতে পারে।শাওমি রেডমি Note 5 Pro স্মার্টফোনে স্ন্যাপড্রাগন 636 প্রসেসর ও 3100 mAh ব্যাটারী দেওয়া হয়েছে।রেডমী নোট 5 প্রোতে 64 জিবি ইন্টারনাল স্টোরেজ আছে।এছাড়াও একটি হাইব্রিড মেমোরি স্লট দেওয়া হয়েছে, যার ফলে ফোনটির স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যায়।এই ফোনে মাইক্রোম্যাক্স ইউএসবি 2.0 পোর্ট চার্জিং জ্যাক দেওয়া হয়েছে।এটি একটি 5.99 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here