এখনো সিঙ্গেল ? লাভ পার্টনার খুঁজে দেবে এই অ্যাপগুলো

আপনি এই অ্যাপ্লিকেশনগুলোর মাধ্যমে আপনার পছন্দসই ভালোবাসার মানুষটিকে খুঁজে নিতে পারবেন

0
401

আজ আমরা আপনাকে তিনটি অ্যাপ সম্পর্কে বলতে যাচ্ছি যেগুলো আপনাকে লাভ পার্টনার খুঁজতে সাহায্য করবে।অর্থাৎ আপনি এই অ্যাপ্লিকেশনগুলোর মাধ্যমে আপনার পছন্দসই ভালোবাসার মানুষটিকে খুঁজে নিতে পারবেন।গুগল প্লে স্টোর থেকে অ্যাপগুলো আপনি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন । এই অ্যাপ্লিকেশনগুলো ব্যবহার করা খুবই সহজ এবং এতে আপনি বিনামূল্যে অথবা পেড,উভয় বিকল্প বেছে নিতে পারেন।আসুন জেনে নেই এই অ্যাপ্লিকেশনগুলোর নাম এবং ফিচারস সম্পর্কে।

এই 3টি অ্যাপস দ্বারা সহজেই চুরি যাওয়া ফোন খুঁজতে পারবেন

পড়ুন :

লাভ পার্টনার খুঁজে দেবে এই অ্যাপ :

Tinder

এই অ্যাপ্লিকেশনটি 10 ​​কোটি ব্যবহারকারী ডাউনলোড করেছেন।প্লে স্টোরে এটি 28 লাখেরও বেশি ব্যাবহারকারী থেকে 4.0 স্টার পেয়েছে। অ্যাপটির সাইজ 69 এমবি। এটি একটি ডেটিং অ্যাপ্লিকেশন। এতে আপনি ফ্রি এবং পেড উভয় বিকল্প পাবেন। আপনি অ্যাপে আপনার পছন্দসই পার্টনার চয়ন করার সুযোগ পাবেন।অ্যাপে আপনাকে ডান এবং বাম এবং সোয়াপ করতে হবে।যদি আপনার পছন্দ হয় তাহলে ডানদিকে সোয়াপ করুন এবং পছন্দ না হলে বাম দিকে সোয়াপ করতে হবে। আপনি যাকে পছন্দ করেছেন যদি তিনিও পছন্দ করেন তবে আপনি তাকে মেসেজ করতে পারবেন ।

Happn

এই অ্যাপ্লিকেশনটি 1 কোটি ব্যবহারকারী ডাউনলোড করেছেন। এটি Play Store এ 4.3 রেটিং পেয়েছে। 11 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী এটিতে রেটিং দিয়েছেন।অ্যাপ্লিকেশটির সাইজ আপনার ডিভাইসের উপর নির্ভর করবে। এই অ্যাপ্লিকেশনের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল তার লোকেশন ট্র্যাকিং।যদি দুটো মানুষ এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে এবং তারা পাশাপাশি থাকে তবে এই অ্যাপে দুজনকেই নোটিফিকেশন পাঠাবে। এই অ্যাপ্লিকেশনেও আপনি সহজেই আপনার পার্টনার খোঁজ করতে পারেন।

Lovely

এই অ্যাপটি 50 লক্ষ ইউজার ডাউনলোড করেছে। এটি প্লে স্টোরে 4.5 রেটিং পেয়েছে।1 লাখ ব্যবহারকারী রেটিং দিয়েছে।এই অ্যাপটির সাইজ 12MB । এটি একটি ডেটিং অ্যাপ। এই অ্যাপে আপনি আপনার পছন্দের সাথী খোঁজ করতে পারেন। এই ছাড়াও,আপনি এখানে বলতে পারেন আপনার পার্টনারকে নিয়ে কোথায় ডেট করতে চান । অ্যাপ্লিকেশনটির  ইন্টারফেস সহজ হওয়ায়, এটি ব্যবহার করা খুব সহজ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here