ওয়ানপ্লাস 6T কোম্পানিকে আধুনিকতার নতুন উচ্চতায় নিয়ে যাবে : পিট লাউ

ওয়ানপ্লাস স্মার্টফোন এখন স্টাইলের আরেক নাম হিসাবে পরিচিতি পেয়েছে

0
61

ওয়ানপ্লাস স্মার্টফোন তাদের টেকনোলজি,ফিচারস এবং দুর্দান্ত লুকের জন্য পরিচিত।চীন এর শেনঝেনে অবস্থিত,এই সংস্থাটি আধুনিক প্রযুক্তির স্মার্টফোন তৈরীর জন্য সব বিভাগের মানুষের প্রথম পছন্দ হয়ে উঠছে।শুধুমাত্র প্রযুক্তি এবং চমৎকার ডিজাইনের জন্য নয় ,ওয়ানপ্লাস স্মার্টফোন এখন স্টাইলের আরেক নাম হিসাবে পরিচিতি পেয়েছে।আজ ওয়ানপ্লাসের প্রতিষ্ঠাতা ও সিইও পিট লাউ ফোরাম পোস্টে কোম্পানির ভবিষ্যত সম্প্রসারণ পরিকল্পনা সম্পর্কে বলতে গিয়ে বলেছেন “ওয়ানপ্লাস 6T কোম্পানিকে আধুনিকতার নতুন উচ্চতায় নিয়ে যাবে”।আপনাদের জানিয়ে রাখি Oneplus 6T হলো কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ ফোন।

অনেক রিপোর্টে বলা হয়েছিল ওয়ানপ্লাস 6T হুয়াওয়ে P20 প্রো এর মতো তিনটে রিয়র ক্যামেরার সাথে লঞ্চ হবে। কিন্তু অনলাইন ওয়েবসাইট ZGAR এ প্রকাশিত ছবি নিশ্চিত করেছে যে এই ফোনে ডুয়েল রিয়র ক্যামেরা দেওয়া হয়েছে।যদিও ওয়ানপ্লাস 6T ফ্ল্যাগশিপ ফোনটি ওয়ানপ্লাস 6 এর থেকে উন্নত সেন্সরের সঙ্গে লঞ্চ করা হবে।এটা দেখেই মনে করা হচ্ছে কোম্পানি ওয়ানপ্লাস 6 এর দুর্বল দিক গুলোকে উন্নত করে ‘T’ সিরিজ লঞ্চ করবে।আমরা দেখেছি Apple কেও কিছুদিন আগে এই কৌশলে ‘S’ সিরিজ লঞ্চ করতে।

ওয়ানপ্লাস 6T স্মার্টফোনটির কথা আমরা প্রথম জানতে পারি Amazon ইন্ডিয়ার একটা টিভি বিজ্ঞাপন থেকে।যদিও কোম্পানির তরফ থেকে এই ফোনটির বৈশিষ্ট্য এখনো জানা যায়নি।সম্প্রতি আলিএক্সপ্রেস এই ফোনের কভার $4.20 মুল্যে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছে।আসুন আমরা ZGAR এবং আলিএক্সপ্রেসে প্রকাশিত ওয়ানপ্লাস 6T স্মার্টফোনটির ফিচারস সম্পর্কে জেনে নেই।

ওয়ানপ্লাস 6T : ফিচারস 

এই স্মার্টফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে আসবে।এই ফোনে 6.41 ইঞ্চি এমোলেড (1080×2340 পিক্সেলস) ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও 19.5:9। ডিসপ্লেতে ওয়াটারড্রপ Notch ডিজাইনের থাকবে।আশা করা হচ্ছে ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 845 প্রসেসর,8 জিবি RAM এবং 256 জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হবে।এছাড়াও ইউএসবি টাইপ সি চার্জিং ফিচারস ও দেওয়া হতে পারে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে AI প্রযুক্তির সাথে 16 মেগাপিক্সেল + 20MP মেগাপিক্সেল রিয়র ক্যামেরা থাকবে।খবর অনুযায়ী এই ফোন 17 অক্টোবর লঞ্চ করা হবে।

Oneplus 6 কে টেক্কা দিতে শাওমি লঞ্চ করতে চলেছে PocoPhone F1

পড়ুন :

OnePlus 6 ফিচারস :

ওয়ানপ্লাস 6 লঞ্চ হয়েছে 6.28 ইঞ্চি ডিসপ্লের সাথে,যার স্ক্রিন রেজল্যুশন 2280 × 1080 পিক্সেলস।ওয়ানপ্লাস 6 স্মার্টফোনে সম্প্রতি লঞ্চ হওয়া কোয়ালকম স্ন্যাপড্রাগন 845 প্রসেসর ফোনটির হার্ডওয়্যারকে শক্তিশালী করেছে।এই ফোনের তিনটে ভ্যারিয়েন্ট আছে-6জিবি/64জিবি, 8জিবি/128জিবি and 8জিবি/256জিবি ( RAM / storage)।ওয়ানপ্লাস 6 স্মার্টফোনে আন্ড্রয়েড P পাবলিক BETA অপারেটিং সিস্টেম হিসেবে চলে এসেছে।

ফটোগ্রাফির জন্য ডুয়েল 20এমপি এবং 16 এমপি রিয়র ক্যামেরা এবং 16 এমপি ফ্রন্ট ক্যামেরা আছে।অপটিক্যাল ইমেজ স্টেবিলিজশন,ইলেক্ট্রিক ইমেজ স্টেবিলিজশন এবং 480 ফ্রেমে প্রতি সেকেন্ডে স্লো মোশন ভিডিও রেকর্ডিং ফোনটির ক্যামেরা বিভাগ কে উন্নত করেছে।অনপ্লাস 6 এর প্রাথমিক ভেরিয়েন্টের মূল্য 34,999 টাকা এবং 128 জিবি ভেরিয়েন্টের মূল্য 39,999 টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here