10000 টাকার রেঞ্জে কিনতে পারবেন এই 5 টি সেরা ফ্রিজ

আজ আমরা আপনাকে ভারতে বাজেট রেঞ্জের 5 টি সেরা ফ্রিজ সম্পর্কে বলতে যাচ্ছি

0
843

গরমকাল চলে গেছে কিন্তু শীতকালেও আমাদের কখনো কখনো ফ্রিজ ব্যবহার করতে হয়।ফ্রিজ আমরা সবজি থেকে শুরু করে রান্না করা খাবারকে তাজা রাখার জন্য ব্যবহার করি।এই মুহুর্তে বাজারে অনেক ব্র্যান্ড ও দামি ফ্রিজ আমরা দেখতে পাই।আজ আমরা আপনাকে ভারতে বাজেট রেঞ্জের 5 টি সেরা ফ্রিজ সম্পর্কে বলতে যাচ্ছি যা একটি ছোট পরিবারের প্রয়োজন পূরণ করতে পারে।আসুন দেখে নেই 10000 টাকার রেঞ্জে 5 টি সেরা ফ্রিজ ।

Whirlpool 190L 3 স্টার :

Whirlpool এর এই সিঙ্গেল ডোরের ফ্রিজটি 3 স্টার রেটিং পেয়েছে,অর্থাৎ এটি বিদ্যুৎ সাশ্রয়ও করতে পারে।এই ফ্রিজের ক্ষমতা 190 লিটার এবং সরাসরি কুলিং সিস্টেম আছে।সিঙ্গেল ডোরের ফ্রিজ হওয়ার কারণে এতে ফ্রিজারের জন্য আলাদাভাবে বক্স দেওয়া হয়েছে।এতে ফল এবং সবজি জন্য ব্যাকটেরিয়া প্রতিরোধ ঝুড়ি আছে।এটিতে একটি পরিষ্কার হালকা বাল্ব আছে, যা উচ্চ দৃশ্যমানতা প্রদান করে।এই ফ্রিজের মূল্য 10,999 টাকা।

Haier 195L 4 স্টার :

Haier এর এই 4 স্টার সিঙ্গেল ডোরের ফ্রিজে অনেক উন্নত ফিচার আছে।এটি বিদ্যুৎ সাশ্রয়ও করে।সিঙ্গেল ডোরের ফ্রিজ হওয়ার কারণে এতে সরাসরি কুলিং সিস্টেম আছে।এটিতে একটি পরিষ্কার হালকা বাল্ব আছে, যা উচ্চ দৃশ্যমানতা প্রদান করে।টফ গ্লাস দ্বারা তৈরী হওয়ায়  ফ্রিজটি যথেষ্ট মজবুত এবং ভারী খাবার রাখার উপযুক্ত।আপনি এই ফ্রিজটি 10,956 টাকায় কিনতে পারবেন।

পড়ুন : কুড়ি হাজারের মধ্যে বাজারের সেরা চারটি LED TV

Samsung 192L 2 স্টার :

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স তৈরির জন্য পরিচিত।এই ফ্রিজের ক্ষমতা 192 লিটার।2 স্টার হওয়ার কারণে এটি বিদ্যুৎ সাশ্রয় করে না।টফ গ্লাস দ্বারা তৈরী হওয়ায় ফ্রিজটি যথেষ্ট মজবুত।ফ্রিজের মধ্যে একটি পরিষ্কার হালকা বাল্ব দেওয়া আছে।এই ফ্রিজের দাম 9,520 টাকা।

Haier 170L 3 স্টার :

Haier এর এই 3 স্টার সিঙ্গেল ডোরের ফ্রিজে ডাইরেক্ট কুলিং সিস্টেম দেওয়া হয়েছে যার ফলে ফল এবং সবজি তাজা রাখার পাশাপাশি ফ্রিজে থাকা খাবার পরিষ্কার থাকে।আপনি 2-3 জনের পরিবারে এই ফ্রিজ ব্যবহার করতে পারেন।এই ফ্রিজের দাম 10,408 টাকা।

Godrej 99L :

গোদরেজের এই সিঙ্গেল ডোরের ফ্রিজটিকে 1 স্টার রেটিং দেওয়া হয়েছে।এটি বিদ্যুৎ সাশ্রয় করে না।এটিতে একটি পরিষ্কার হালকা বাল্ব আছে, যা উচ্চ দৃশ্যমানতা প্রদান করে। ফ্রিজটি যথেষ্ট মজবুত।এই ফ্রিজের দাম 9,490 টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here