বিএসএনএল 29 টাকার প্ল্যান : 1 জিবি ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা

এই প্ল্যানে 7 দিনের জন্য কল, ডেটা এবং এসএমএস সুবিধা দেওয়া হচ্ছে

0
122

টেলিকম যুদ্ধে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ বিএসএনএল 29 টাকার প্ল্যান বাজারে আনলো।এই প্ল্যানটি বিএসএনএলের সকল টেলিকম সার্কেলে উপলব্ধ।এই প্ল্যানে 7 দিনের জন্য কল, ডেটা এবং এসএমএস সুবিধা দেওয়া হচ্ছে।এই প্ল্যানে গ্রাহকরা 1 জিবি ডেটা সহ 300 টি এসএমএস পাবে।সাথে আনলিমিটেড কলের ও সুবিধা থাকবে।

বিএসএনএল 29 টাকার প্ল্যান :

বিএসএনএল এর আগেও 29 টাকার প্ল্যান লঞ্চ করেছিল।যেখানে গ্রাহকদের ভয়েস কলের সাথে 2 জিবি ডেটা এবং প্রতিদিন 100 এসএমএস দেওয়া হতো। শুধু তাই নয় বিনামূল্যে রিংব্যাক টোনের ও সুবিধা ছিল। এই প্ল্যানটির ও বৈধতা ছিল 7 দিন।তবে নতুন এই প্ল্যানে 2 জিবি ডেটার বদলে 1 জিবি ডেটা দেওয়া হবে,সাথে 300 টি এসএমএস দেওয়া হবে। এছাড়াও গ্রাহকরা আনলিমিটেড কলের সুবিধা পাবে। বিনামূল্যে রিংব্যাক টোনের ও সুবিধা দেওয়া হবে।

পড়ুন : Jio Vs Vodafone Vs Airtel : 50 টাকা থেকে কম প্ল্যানে কে সব চেয়ে ভালো

তবে নতুন এই প্ল্যান এনে বিএসএনএল কতটা সুবিধা করতে পারবে তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। রিলায়েন্স জিও,ভারতী এয়ারটেল এর 50 টাকা কমের প্ল্যানগুলো বিএসএনএল এর 29 টাকার প্ল্যানের থেকে অধিকতর ভালো মনে করা হচ্ছে।

জিও 49 টাকার প্ল্যান:

জিও 49 টাকার প্রিপেইড প্ল্যানে, আপনি 1 জিবি হাই স্পিড 4G ডেটা পাবেন। এছাড়াও এই প্ল্যানটিতে বিনামূল্যে সারা ভারতে কল করতে পারবেন।একই সঙ্গে, আপনি 50টি এসএমএস পাবেন। এই প্ল্যানটির বৈধতা 28 দিন। আপনি JioMovies, JioTV এবং JioMusic একই সঙ্গে বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here