ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে 2018 : ক্রেডিট কার্ড ছাড়াই 60,000 টাকা পর্যন্ত কেনাকাটা করার সুযোগ

Flipkart Big Billion Day শুরু হবে 10 অক্টোবর থেকে এবং সেলটি 14 অক্টোবরে শেষ হবে।

0
105

ফ্লিপকার্ট তাদের গ্রাহকদের জন্য ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল শীঘ্রই চালু করতে চলেছে।ইন্ডিয়ার অন্যতম ই-কমার্স ওয়েবসাইট,ফ্লিপকার্টে শুরু হওয়া এই মেগা সেল পাঁচদিন ধরে চলবে। Flipkart Big Billion Day শুরু হবে 10 অক্টোবর থেকে এবং সেলটি 14 অক্টোবরে শেষ হবে। আপনাদের জানিয়ে রাখি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে -এর এটি পঞ্চম বার্ষিকী। ফ্লিপকার্ট এই মেগা সেলের জন্য Mastercard সংস্থার সাথে হাত মিলিয়েছে।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে : এবারের আকর্ষণ 

ফ্লিপকার্ট থেকে আমাদের জানানো হয়েছে নো কস্ট ইএমআই,এক্সচেঞ্জ অফার, ক্রেডিট এবং ডেবিট কার্ড অফার এবং কার্ডলেস ক্রেডিট কার্ডেরও অফার দেওয়া হবে।কার্ডলেস ক্রেডিটের মাধ্যমে ইউজাররা ক্রেডিট কার্ড ছাড়াই 60,000 টাকা পর্যন্ত কেনাকাটা করতে পারবেন।কোম্পানির মতে, ব্যবহারকারীরা মাত্র 60 সেকেন্ডে 60,000 টাকা পর্যন্ত ক্রেডিট পেতে পারেন।এটা বলার অপেক্ষা রাখেনা যে ফ্লিপকার্টের এই নতুন পদক্ষেপে সেইসব মানুষগুলো উপকৃত হবে,যাদের এখনও ক্রেডিট কার্ড নেই।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল 

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলটি দিন হিসাবে বিভক্ত,অর্থাৎ এক এক দিনে এক এক ধরণের প্রোডাক্টের উপর ডিসকাউন্ট দেওয়া হবে।যেমন প্রথম দিনে আপনি ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স, আসবাবপত্র, টিভি, স্মার্ট ডিভাইস এবং অন্যান্য পণ্যগুলিতে ডিসকাউন্ট অফার পাবেন।একই ভাবে সেলের দ্বিতীয় দিনে আপনি স্মার্টফোন এবং অন্যান্য ইলেকট্রনিক পণ্যগুলিতে ডিসকাউন্ট অফারের সুবিধা পেতে পারেন।আবার তৃতীয় দিনে কোম্পানি অন্য পণ্যগুলির উপর অফার দেবে।এছাড়া ফ্লিপকার্ট প্রতি ঘন্টায় ফ্ল্যাশ সেল অফার দেবে জানা গেছে। উপরন্তু প্রতি 8 ঘন্টা অন্তর নতুন নতুন ডিল আপনাকে অফার করা হবে।

ফ্লিপকার্ট প্লাস সদস্যরা সুবিধা পাবেন :

আপনি যদি ফ্লিপকার্ট প্লাস সদস্য হন তবে আপনি বিগ বিলিয়ন ডে সেলে আগেভাগেই অংশ নিতে পারবেন। অর্থাৎ আপনি এই সেল শুরু হওয়ার 3 ঘন্টা আগেই কেনাকাটা করার সুযোগ পাবেন।এছাড়াও , ফোন পে ব্যাবহারকারীদের বিভিন্ন প্রোডাক্টের উপরে ক্যাশব্যাক অফার দেওয়া হবে।

ব্যাংক অ্যাকাউন্ট এবং পেটিএম থেকে আধার নাম্বার কিভাবে ডিলিট করবেন

পড়ুন :

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে : প্রচার 

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলটি মানুষের কাছে আকর্ষণীয় করে তোলার জন্য সেলিব্রিটিদেরও সাহায্য নেওয়া হবে।এই মেগা সেলের খবর আপনার কাছে পৌঁছে দেওয়ার জন্য, বিরাট কোহলি, দীপিকা পাডুকন এবং অমিতাভ বচ্চনের মত তারকারা  প্রচারে নামবে।প্রসঙ্গত কয়েকদিন আগেই এই সেলিব্রিটিরা ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলের বিজ্ঞাপনের জন্য রাজি হয়েছেন।এর পাশাপাশি, কোম্পানি তার সেলের বিজ্ঞাপনের জন্য সোশ্যাল মিডিয়াও ব্যবহার করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here