ওয়ানপ্লাস 6T এর নতুন Purple কালার ভ্যারিয়েন্ট লঞ্চ হলো , ফিচার ও দাম জানুন

সব মিলিয়ে OnePlus 6T তিনটি স্টোরেজ বিকল্পের সাথে তিনটি রঙে লঞ্চ করা হয়েছে

0
90

OnePlus তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন ওয়ানপ্লাস 6T এর পার্পেল ভ্যারিয়েন্ট চীনে লঞ্চ করলো।এর আগে ওয়ানপ্লাস 6T মিডনাইট ব্ল্যাক ও মিরর ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল।এই ফোন গত মাসেই সারাবিশ্বে লঞ্চ হয়েছে।ভারতে 1 নভেম্বর থেকে এর বিক্রি শুরু হয়েছে।সব মিলিয়ে OnePlus 6T তিনটি স্টোরেজ বিকল্পের সাথে তিনটি রঙে লঞ্চ করা হয়েছে।কোম্পানির তরফে জানানো হয়েছে ভারতে খুব শীঘ্রই নতুন রঙে এই ফোন আসছে।আসুন ওয়ানপ্লাস 6T এর মুখ্য ফিচার ,দাম এবং অফার সম্পর্কে জেনে নেই।

ওয়ানপ্লাস 6T : দাম 

ওয়ানপ্লাস 6T ভারতে তিনটি স্টোরেজ মডেলে লঞ্চ হয়েছে 6 জিবি র‌্যাম/128 জিবি স্টোরেজ, 8 জিবি র‌্যাম/128 জিবি স্টোরেজ এবং 8 জিবি র‌্যাম/256 জিবি স্টোরেজ। লঞ্চ হওয়ার আগে থেকেই ফোনটি ই-কমার্স ওয়েবসাইট Amazon থেকে প্রি অর্ডার করা যাচ্ছিলো। OnePlus 6T এর 6 জিবি র‌্যাম/128 জিবি স্টোরেজ ও  8 জিবি র‌্যাম/128 জিবি স্টোরেজ মডেলের দাম যথাক্রমে 37,999 টাকা ও 41,999 টাকা।একই ভাবে 8 জিবি র‌্যাম/256 জিবি স্টোরেজ মডেলের দাম 45,999 টাকা।

ওয়ানপ্লাস 6T : স্পেসিফিকেশন

ডিসপ্লে :

এই ফোনে 6.41 ইঞ্চির বড়ো AMOLED ডিসপ্লে আছে যার স্ক্রিন রেজল্যুশন 2340X1080 পিক্সেল এবং আসপেক্ট রেশিও হলো 19.5:9। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গোরিলা গ্লাস 6 দেওয়া হয়েছে।

ডিজাইন :

এই স্মার্টফোনে ওপ্পোর R17 স্মার্টফোনের মতো ওয়াটারড্রপ নচ ফিচার আছে।যদিও এই ওয়াটারড্রপ নচ অনেক বেশি পাতলা,যা আপনি অ্যাপল এর নতুন আইফোনেও পাবেন না।এছাড়াও আপনি OnePlus 6 এর মত এই ফোনের নচ ফিচার লুকিয়ে রাখতে পারেন।এই ফোনে ওয়াটারড্রপ নচ ফিচার ছাড়াও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে যা ফোনটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

পারফরম্যান্স : 

ফোনের হার্ডওয়্যারকেও শক্তিশালী করতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 845 চিপসেট প্রসেসর দেওয়া হয়েছে।নতুন লঞ্চ হওয়া এই প্রসেসরের কারণে, ফোনটি দ্রুত কাজ করবে এবং ব্যবহারকারীরাও সেরা গেমিং অভিজ্ঞতা পাবে।এই স্মার্টফোনটির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল ফোনটি Android 9 Pie অপারেটিং সিস্টেমে চলবে।এটি গুগলের সর্বশেষ অপারেটিং সিস্টেম যা এই বছরের আগস্টে চালু হয়েছে।এই অপারেটিং সিস্টেমের সাথে Google পিক্সেল সিরিজ ফোনের পরে ওয়ানপ্লাসের এই ফোনটি দ্বিতীয় স্মার্টফোন হবে।এই ফোনে অক্সিজেন ওএস ইউজার ইন্টারফেস দেওয়া হয়েছে।

পড়ুন : এই পাঁচ ফিচারের জন্য ওয়ানপ্লাস 6T হতে পারে সেরা প্রিমিয়াম স্মার্টফোন

ক্যামেরা :

ফটোগ্রাফির জন্য ফোনের সামনে Sony IMX371 সেন্সর EIS এবং f/2.0 অ্যাপারচারের সাথে 16 মেগাপিক্সেল ক্যামেরা আছে।এছাড়া ফোনের পিছনে ফ্ল্যাশের সাথে ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে।যার প্রথম ক্যামেরাটি হলো Sony IMX519 সেন্সর ও  f/1.7 অ্যাপারচারের সাথে 16 মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি হলো Sony IMX376K সেন্সর এবং f/1.7 অ্যাপারচারের সাথে 20 মেগাপিক্সেল।এই ফোন থেকে আপনি 4K ভিডিও রেকর্ড করতে পারবেন।

র‌্যাম ও স্টোরেজ :

ফোনটি তিনটি স্টোরেজ মডেলে লঞ্চ হয়েছে 6 জিবি র‌্যাম/128 জিবি স্টোরেজ, 8 জিবি র‌্যাম/128 জিবি স্টোরেজ এবং 8 জিবি র‌্যাম/256 জিবি স্টোরেজ।

ব্যাটারি :

এই ফোনের ব্যাটারি অনেক বেশি শক্তিশালী করা হয়েছে।এই ফোন 3700 এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে।এছাড়াও দ্রুত চার্জের জন্য ফাস্ট চার্জিং ফিচার ও আছে।কোম্পানি দাবি করেছে যে এটি OnePlus 6 এর চেয়ে 23% বেশি ব্যাটারি ব্যাকআপ দেবে।

OnePlus 6T : অফার 

  • রিলায়েন্স জিও আনলক স্পিড অফারের অধীনে  গ্রাহকদের 5,400 টাকা ক্যাশব্যাক দিচ্ছে। এর জন্য জিও ব্যবহারকারীদের 299 টাকা প্রিপেইড রিচার্জ করতে হবে। এই ক্যাশব্যাকে ব্যবহারকারীদের 150 টাকার 36 ভাউচার দেওয়া হবে, যা আপনি অনলাইন জিও স্টোর এবং মাই জিও অ্যাপে দেখতে পারবেন।299 টাকার প্ল্যানে ব্যবহারকারীরা 3 জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here