ওয়াটারড্রপ ডিসপ্লের সঙ্গে Realme 2 Pro 27শে সেপ্টেম্বর লঞ্চ হবে

রিয়েলমি 1 এবং রিয়েলমি 2 ফোন দুটি বাজেট ফোন হিসেবেই বাজারে এসেছিলো

0
91

রিয়েলমি 2 প্রো কাল অর্থাৎ 27শে সেপ্টেম্বর ওয়াটারড্রপ ডিসপ্লের সঙ্গে ভারতে লঞ্চ করা হবে। এই ফোনটি সম্প্রতি লঞ্চ হওয়া রিয়েলমি 2-এর আপগ্রেড ভার্সন বলেই মনে করা হচ্ছে।প্রসঙ্গত অপ্পোর সাব ব্র্যান্ড রিয়েলমি এই বছরের মে মাসে তাদের প্রথম স্মার্টফোন রিয়েলমি 1 লঞ্চ করেছিল।রিয়েলমি 1 এবং রিয়েলমি 2 ফোন দুটি বাজেট ফোন হিসেবেই বাজারে এসেছিলো।রিয়েলমি ব্রান্ডের মাধ্যমেই অপ্পো,ভারতের এক নাম্বার স্মার্টফোন কোম্পানি শাওমিকে হারাতে চাইছে।এদিকে  Realme 2 Pro ,নোকিয়ার সম্প্রতি লঞ্চ হওয়া নোকিয়া 6.1 প্লাসকে কড়া প্রতিদ্বন্দ্বিতা দেবে বলেই ভাবা হচ্ছে। আসুন এই ফোনের ফিচারস এবং মূল্য সম্পর্কে জেনে নেই।

Realme 2 Pro : সম্ভাব্য ফিচারস 

এই ফোনে একটি 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস (2,246 x 1,080) ডিসপ্লে দেওয়া হতে পারে,যার আসপেক্ট রেশিও 19:9।আগেই বলেছি এই ফোন ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ হবে।কোম্পানি ইতিমধ্যেই নিশ্চিত করেছে রিয়েলমি 2 প্রো ফোনটিতে স্ন্যাপড্রাগন 660 প্রসেসর এবং 8 জিবি পর্যন্ত RAM দেওয়া হয়েছে।

রিপোর্ট অনুযায়ী ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা (16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 2 মেগাপিক্সেল  সেকেন্ডারি সেন্সর) আছে।এছাড়াও সেলফির জন্য আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স(AI) ফিচারসের সঙ্গে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।রিয়েলমি 2 প্রো শক্তিশালী 3,500mAh ব্যাটারির সাথে লঞ্চ হবে।

ভারতে 10999 টাকায় লঞ্চ হলো নোকিয়া 5.1 প্লাস, জানুন ফিচারস

পড়ুন :

Realme 2 Pro : সম্ভাব্য মূল্য 

এই ফোন কেবলমাত্র ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।কোম্পানির তরফ থেকে রিয়েলমি 2 প্রো-এর মূল্য এখনো জানানো হয়নি।তবে মনে করা হচ্ছে 14,000 টাকা থেকে এই ফোন শুরু হবে। অন্য একটা রিপোর্ট জানিয়েছে 4 জিবি RAM+64 জিবি স্টোরেজ এবং 8 জিবি RAM +128 জিবি স্টোরেজ -এই দুটি বিকল্পের সাথে ফোনটি লঞ্চ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here