পূজার আগেই উপহার মুকেশের, আগামী পাঁচ বছরের জন্য এই সুবিধা পাবেন জিও-র গ্রাহকরা

তবছর এয়ারটেল ও স্টার ইন্ডিয়ার সাথে চুক্তিবদ্ধ হয়েছিল

0
68

ভারতীয় ক্রিকেট ফ্যানদের নিজেদের কাছে টানতে আজ রিলায়েন্স জিও একটা বড়ো চুক্তি করেছে।আগামী পাঁচ বছরের জন্য ভারতীয় ক্রিকেট দলের সব ম্যাচ দেখা যাবে জিও টিভিতে।এই সম্প্রচারের জন্য রিলায়েন্স জিও আগামী পাঁচ বছরের জন্য স্টার ইন্ডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হলো ।এই চুক্তির ফলে যে চাপ বাড়বে ভারতী এয়ারটেলর উপর সে বিষয়ে কোনো সন্দেহ নেই। যদিও গতবছর এয়ারটেল ও স্টার ইন্ডিয়ার সাথে চুক্তিবদ্ধ হয়েছিল।

ভারতের সব থেকে জনপ্রিয় খেলা ক্রিকেট কে নিয়ে এমনই আক্রমণাত্মক কৌশল অনুসরণ করলো জিও।এবার থেকে স্টার টিভির সব খেলা জিও টিভি এবং হটস্টারে দেখা যাবে।প্রসঙ্গত গত এপ্রিলে বিসিসিআই-এর সঙ্গে 6138 কোটি টাকার চুক্তি হয়েছে স্টার ইন্ডিয়ার।

ক্রিকেট মানেই জিও টিভি :

স্টার ইন্ডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় জিও টিভিতে T20, ODI এবং Test Cricket এর সাথে ভারতের ডোমেস্টিক খেলাও দেখা যাবে।জানিয়ে রাখা দরকার যে জিও শুধুমাত্র তাদের প্রাইম মেম্বারদের বিনামূল্যে জিও টিভি দেখার সুযোগ দেয়, যেখানে ব্যবহারকারীরা বিভিন্ন ভাষায় তাদের পছন্দসই টিভি চ্যানেলগুলি দেখতে পারেন।

জিও টিভি :

জিও টিভিতে আপনি 575 টিরও বেশি চ্যানেল দেখতে পারেন, যেখানে আপনি 60টি এইচডি চ্যানেলের আনন্দ নিতে পারেন।এছাড়াও আপনি এই অ্যাপ্লিকেশনে লাইভ টিভিতে খেলাও দেখতে পারেন।পাশাপাশি অনেক দিনের পুরানো কোনো টিভি প্রোগ্রামও দেখার সুযোগ থাকে।

পড়ুন :

রিলায়েন্স জিও 4G ইন্টারনেট স্পিড কিভাবে বাড়াবেন 

এই স্টেপ গুলো ফলো করে আপনি জিও ফোনে WhatsApp ডাউনলোড করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here