শাওমি লঞ্চ ইভেন্ট: Mi Band 3 ও Mi Tv সহ লঞ্চ হলো তিনটি স্মার্ট ডিভাইস

ব্যাঙ্গালোরে আয়োজিত এই লঞ্চ ইভেন্টকে 'শাওমি Smarter Living' নাম দেওয়া হয়েছিল

0
103

চীনা স্মার্টফোন নির্মাতা শাওমি আজ ভারতে Mi Band 3 ও Mi Tv এবং Mi Air Purifier লঞ্চ করেছে।ব্যাঙ্গালোরে আয়োজিত এই লঞ্চ ইভেন্টকে ‘শাওমি Smarter Living’ নাম দেওয়া হয়েছিল।এই ইভেন্টের জন্য শাওমি ফ্যানরা বেশ কিছুদিন ধরেই অপেক্ষাতে ছিল।কোম্পানি এই ইভেন্টে লঞ্চ হওয়া প্রোডাক্ট অনুমান করার উপরে পুরস্কার ঘোষণা করেছিল।আমরা জানি শাওমি সম্প্রতি দিল্লি, মুম্বাই সহ দেশের 9 টি শহরে 500 টি অফলাইন স্টোর খুলেছে।আসুন আমরা আজ ব্যাঙ্গালোরে লঞ্চ হওয়া এই তিনটে প্রোডাক্ট সম্পর্কে জানি।

Mi Band 3 ও Mi Tv : ফিচার ও দাম

শাওমি Mi ব্যান্ড 3 :

Mi ব্যান্ড 3 স্মার্টওয়াচটি Mi ব্যান্ড 2 এর আপগ্রেড ভার্সন।এতে 110 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি,Mi ব্যান্ড 3 স্মার্টওয়াচটি 20 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।এই স্মার্ট ডিভাইসটিতে একটি 0.78 ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে।আপনি এটার মাধ্যমে Whatsapp-এর মেসেজ দেখতে পারবেন।এর পাশাপাশি, আপনি তিন দিনের আবহাওয়ার তথ্য পাবেন।স্মার্টওয়াচটি কমলা, নীল এবং কালো রঙের স্ট্র্যাপের সাথে লঞ্চ হয়েছে। আপনি 50 মিটার গভীর জলে এই স্মার্টওয়াচটি ব্যবহার করতে পারবেন।ভারতে Mi ব্যান্ড 3-এর মূল্য 1,999 টাকা রাখা হয়েছে।আপনি আগামীকাল থেকে Amazon এবং শাওমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি কিনতে পারবেন।

Mi LED টিভি 4 প্রো :

শাওমি আজ তিনটি স্মার্ট ডিভাইসের মধ্যে একটি ডিভাইস,Mi LED টিভি 4 প্রো ও লঞ্চ করেছে। Mi LED টিভি 4 প্রো 32 ইঞ্চি, 49 ইঞ্চি এবং 55 ইঞ্চি এই তিন বিকল্পে পাওয়া যাবে। Mi টিভি অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্ম এবং Mi ইউজার ইন্টারফেসের মাধ্যমে চলে।এটিতে শীঘ্রই আমাজন প্রাইম ভিডিওর আনন্দ উপভোগ করা যাবে। জিও টিভি, ইরোস নাওয়ের মতো অ্যাপ্লিকেশনগুলি এই স্মার্ট টিভিতে প্রি ইনস্টল করা আছে।এই টিভি গুগল অ্যাসিসট্যান্স এবং ব্লুটুথ প্রযুক্তির সঙ্গে ভারতে এসেছে।

Mi LED টিভি 4 প্রোতে 3 টি HDMI এবং 2 টি ইউএসবি পোর্ট রয়েছে।এই টিভিতে 2 জিবি RAM এবং 8 জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।Mi LED টিভি 4 প্রোতে আপনি 4K মানের ভিডিও উপভোগ করতে পারেন।এই টিভির 55 ইঞ্চি মডেলের দাম 49,999 টাকা, 49 ইঞ্চি মডেলের দাম 29,999 টাকা এবং 32 ইঞ্চি মডেলের মূল্য 14,999 টাকা।

এবার থেকে Amazon Pay এর মাধ্যমে ক্রেডিট কার্ড ছাড়াই EMI এর সুবিধা পান

পড়ুন :

Mi Air Purifier 2S :

OLED ডিসপ্লে যুক্ত Mi Air Purifier 2S-এ আপনি PM2.5 সম্পর্কে তথ্য পাবেন।এছাড়াও, বাড়ির তাপমাত্রা, আর্দ্রতা সম্পর্কেও তথ্যও পাওয়া যাবে।Mi এয়ার পিউরিফায়ার অ্যামাজন আলেক্সা, গুগল অ্যাসিসট্যান্স এবং মি হোম অ্যাপ্লিকেশনগুলো সাপোর্ট করে।এই স্মার্ট পিউরিফায়ারের সাথে স্মার্ট লাগেজ এবং কানেক্টেড সিসিটিভিও লঞ্চ করা হয়েছে।Mi এয়ার পিউরিফায়ার এর দাম 8,999 টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here