Asus Zenfone max Pro M1 এর দাম কমলো, নতুন দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

গত বছর এপ্রিল মাসে আসুস এই স্মার্টফোনটি বাজারে নিয়ে এসেছিল

0
779

ওপেন সেলে আসুস জেনফোন ম্যাক্স প্রো M2 এর বিক্রি শুরু হওয়ার পরই তার আগের ভার্সনের দাম 1000 টাকা কমালো তাইওয়ান এর স্মার্টফোন ব্র্যান্ড আসুস।এখন আপনারা Asus Zenfone max Pro M1 স্মার্টফোনটি 9999 টাকা থেকে কিনতে পারবেন।গত বছর এপ্রিল মাসে আসুস এই স্মার্টফোনটি বাজারে নিয়ে এসেছিল এবং সে বছরই অগাস্ট মাসে এর 6 জিবি র‌্যাম মডেলটি লঞ্চ করেছিল।আসুন আসুস জেনফোন ম্যাক্স প্রো M1 স্মার্টফোনটির স্পেসিফিকেশনস এবং বর্তমান দাম জেনে নিই।

Asus Zenfone max Pro M1 এর স্পেসিফিকেশনস :

আসুস জেনফোন ম্যাক্স প্রো এম ওয়ান এ আপনারা পাবেন 5.99 ইঞ্চির ফুল এইচডি প্লাস একটি ডিসপ্লে যার অ্যাসপেক্ট রেশিও 18:9 । এই মোবাইলটিতে আছে তিনটি র‌্যামের বিকল্প যথা 3GB, 4GB ও 6GB। 3 জিবি র‌্যাম মডেলের সঙ্গে আপনারা পাবেন 32 জিবি ইন্টারনাল স্টোরেজ, 4 জিবি র‌্যাম মডেলের সঙ্গে আপনারা পাবেন 64 জিবি ইন্টারনাল স্টোরেজ এবং 6 জিবি র‌্যাম মডেলের সঙ্গে আপনারা পাবেন 64 জিবি ইন্টারনাল স্টোরেজ।এছাড়াও এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 636 প্রসেসর এবং 5000 mAh এর বিশাল একটি ব্যাটারী।

3 জিবি এবং 4 জিবি র‌্যামের মডেল গুলির সঙ্গে আপনারা পাবেন 13 মেগাপিক্সেলে + 5 মেগাপিক্সেলে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। এবং 6 জিবি র‌্যাম মডেলে আপনি পাবেন 16 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আসুস জেনফোন ম্যাক্স প্রো M1 এ রয়েছে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও র সাথে স্টক অ্যান্ড্রয়েড ইউজার ইন্টারফেস। এছাড়াও আছে মাইক্রো এসডি কার্ড স্লট। কানেক্টিভিটি দিক থেকে বলতে গেলে রয়েছে 4G VOLTE সাপোর্ট , ব্লুটুথ ভার্শন 5, জি পি এস এবং ডুয়াল সিম সাপোর্ট। এছাড়াও স্মার্টফোনটিতে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া রয়েছে।

Asus Zenfone max Pro M1 এর দাম:

ভারতে এখন আসুস জেনফোন ম্যাক্স প্রো M1 এর 3 জিবি র‌্যাম ও 32 জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির দাম 9999 টাকা , 4 জিবি র‌্যাম ও 64 জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির দাম 11999 টাকা এবং 6 জিবি র‌্যাম ও 64 জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির দাম 13999 টাকা । শুধুমাত্র ফ্লিপকার্ট এর মাধ্যমে ফোনটি কিনলে তবেই এই অফারটি আপনি পেতে পারবেন।

পড়ুন : ফ্লিপকার্ট নিয়ে আসছে 1 টাকার সেল, বিস্তারিত জানুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here