Samsung Galaxy M10 জানুয়ারিতে হবে ভারতে লঞ্চ, দাম ১০০০০ টাকার কম

নতুন সিরিজে আসন্ন ফোনগুলির নাম হল - Samsung Galaxy M10 ,Galaxy M20 ,Galaxy M30

0
318

বছরের শুরুতেই দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং ভারতীয় মার্কেটে Samsung Galaxy M সিরিজ নিয়ে আসতে চলেছে।যা গ্যালাক্সি J আর গ্যালাক্সি One সিরিজের জায়গা নেবে বলে দাবি করা হচ্ছে।নতুন সিরিজে আসন্ন ফোনগুলির নাম হল – Samsung Galaxy M10 ,Galaxy M20 ,Galaxy M30 ।
রিপোর্টে উঠে এসেছে স্যামসাং গ্যালাক্সি M10 কোম্পানির মিডরেঞ্জ ফোনের চিন্তাধারাকে বদলে দিতে চলেছে।কয়েকদিন আগে পর্যন্ত এই ফোনটি ভারতে লঞ্চের ব্যাপারে কোনো খবর আমাদের কাছে ছিল না। তবে গতকাল Samsung Galaxy M10 এর সাপোর্ট পেজটি কিছু সময়ের জন্য ইন্টারনেটে লাইভ হয়ে গিয়েছিল।ফলে মডেল সহ ফোনটি কিছু সময়ের জন্য লিস্ট করা হয়েছিল, যদিও কিছু সময় পর তা সরিয়ে দেওয়া হয়েছে।আসুন Samsung Galaxy M10 সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Samsung Galaxy M10 সম্ভাব্য ফিচার :

স্যামসাং গ্যালাক্সি M10 এর স্পেসিফিকেশন কিছুদিন পূর্বে এফসিসি তে লিস্ট করা হয়েছিল। স্মার্টফোনটিতে 6.02 ইঞ্চির স্ক্রিন দেওয়া হবে বলে জানা গেছে। সম্ভবত এই ফোনে এক্সিনাস 7870 প্রসেসর এর সাথে অ্যান্ড্রয়েড ওরিও এর সাপোর্ট দেওয়া হবে।এছাড়াও 3 জিবি র‍্যাম এবং 16/32 জিবির স্টোরেজ থাকবে বলে দাবি করা হয়েছে।বলা হচ্ছে যে ফোনটিতে 64 জিবি পর্যন্ত মাইক্রো এস ডি কার্ডের সাপোর্ট পাওয়া যাবে।স্মার্টফোনটিকে 3400 এমএএইচ ব্যাটারির সাথে লিস্ট করা হয়েছিল।জানা গেছে যে এই স্মার্টফোনে 13 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।এছাড়া সিকিউরিটির জন্য ফিঙারপ্রিন্ট সেন্সার থাকবে।

Samsung Galaxy M10 সম্ভাব্য দাম :

লিস্টিং থেকে জানা গেছে স্যামসাং গ্যালাক্সি M10 এর মূল্য হবে 9,500 টাকা।আসা করা যায় ফোনটি শাওমি ও রিয়েলমির বাজেট ফোনকে টেক্কা দিতে পারবে।

পড়ুন : Huawei Y9 (2019) দাম ও স্পেসিফিকেশন, 10 জানুয়ারি হবে ভারতে লঞ্চ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here