জিও ব্রাউজার : ব্যবহারের আগে বিস্তারিত জেনে নিন

বর্তমানে এই অ্যাপটিকে গুগল প্লে স্টোরে উপলব্ধ করা হয়েছে

0
134

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও বছরের শুরুতেই অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য জিও ব্রাউজার লঞ্চ করলো।কোম্পানির তরফে জানানো হয়েছে এটি মূলত ভারতীয় ব্যবহারকারীদের জন্যই বানানো হয়েছে।জিওর দাবি অনুযায়ী ব্যবহারকারীরা আটটি ভারতীয় ভাষার সাথে আসা Jio Browser টি ব্যবহার করে দ্রুত গতির সাথে ইন্টারনেট ব্রাউজ করতে সক্ষম হবেন।এছাড়া এতে ইনকগনিটো মোড এর সুবিধাটি ও আছে। বর্তমানে এই অ্যাপটিকে গুগল প্লে স্টোরে উপলব্ধ করা হয়েছে। চলুন জিও ব্রাউজার ডাউনলোডের আগে আরো কিছু তথ্য জেনে নেই।

জিও ব্রাউজার :-
জিও ব্রাউজার এ প্রধানত ভারতীয় ইউজারদের জন্য আটটি ভাষার সাপোর্ট দেওয়া হয়েছে যথা গুজরাটি, মারাঠি,তামিল, তেলেগু, মালায়ালাম,কান্নার, হিন্দি এবং বাংলা । যদিও ব্রাউজারটি ইংরেজি ভাষার সাথেই প্রথমে শুরু হবে । এছাড়া এই ব্রাউজারে একটি ডাউনলোড ম্যানেজার ও দেওয়া হয়েছে। ইউজার ইন্টারফেস অনুযায়ী নিজের ভাষার নিউজ সিলেক্ট করতে পারা যাবে।

যদি নিউজ এর কথা বলা হয় তবে ব্যবহারকারীরা মনোরঞ্জন, রাজনীতি, খেলা ইত্যাদি খবর খুব সহজে পেয়ে যাবেন। যদি ব্যবহারকারী কোন ভাষা সিলেক্ট করেন তবে ফেসবুক এবং অন্যান্য সাইটে সেই ভাষাটি ব্যবহার করতে পারবেন। এছাড়া ব্রাউজারটিতে my jio ,book my show, ajio,amazon.in , flipkart এবং NDTV এর মত ট্যাব ও দেওয়া হয়েছে। এই অ্যাপের সাইজ মাত্র 5 এমবি যা ব্যবহারকারীরা প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন । এছাড়া অ্যাপটি সমস্ত ডিভাইসে সাপোর্ট করবে বলে জিও দাবি করেছে।

পড়ুন : Samsung Galaxy M10 জানুয়ারিতে হবে ভারতে লঞ্চ, দাম ১০০০০ টাকার কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here