পেটিএম নিউ ইয়ার অফার : ২০১৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Paytm New Year Offer এ ইউজারকে ২০১৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে

0
144

নাম্বার ওয়ান ইউপিআই প্ল্যাটফর্ম পেটিএম তাদের নিজের ইউজারদের জন্য ” পেটিএম নিউ ইয়ার অফার ” নিয়ে এসেছে।Paytm New Year Offer এ ইউজারকে ২০১৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে।তবে এই ক্যাশব্যাক কেবল ফ্লাইট টিকিট বুকিং এর জন্য পাওয়া যাবে।যদি আপনি কোথাও ঘুরতে যাবেন ভাবেন তবে এই অফারটি আপনার জন্য লাভজনক হবে। বলাই বাহুল্য, এটি একটি প্রমোশনাল অফার।এই অফার ব্যবহারের জন্য ব্যবহারকারীকে প্রোমো কোড ব্যবহার করতে হবে।আসুন পেটিএম নিউ ইয়ার অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

ক্যাশব্যাকের শর্তাবলী :

আপনাদের জানিয়ে রাখি এই অফার ব্যবহারের ক্ষেত্রে কোনো সর্বনিম্ন মূল্য ধার্য করা হয়নি।তবে একজন ইউজার ক্যাশব্যাকটি কেবল একটিবার পাবেন।ফ্লাইট টিকিট বুক করার ২৪ ঘন্টার মধ্যে ক্যাশব্যাক আপনার ওয়ালেটে চলে আসবে। কেবল প্রোমোকোড ব্যবহার করেই আপনি অতি সহজে এই অফারটি পেয়ে যাবেন।

কত টাকা পাওয়া যাবে ক্যাশব্যাক ?

পেটিএম অনুসারে, ৫০০১ টাকা থেকে ৮০০০ টাকার মাঝে ফ্লাইট টিকিট বুকিং করলে ২৫০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে।আবার ৮০০০ টাকা থেকে ১৫০০০ টাকার মাঝে ফ্লাইট টিকিট বুকিং এ ৫০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। ১৫০০১ টাকা থেকে ৩০,০০০ টাকার মাঝে ফ্লাইট টিকিট বুকিং করলে ৬৫০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। ৩০,০০১ টাকা হতে ৫০০০০ টাকার মাঝের বুকিং এ ১০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে।এছাড়া ৫০,০০১ হতে ১,০০,০০০ এর মাঝে হলে গ্রাহক ১৫০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

পড়ুন : ফ্লিপকার্ট নিয়ে আসছে 1 টাকার সেল, বিস্তারিত জানুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here