ভোডাফোন ১৬৯ টাকার প্ল্যান : ১ জিবি ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা

ভোডাফোন সমস্ত টকটাইম রিচার্জ প্ল্যান বন্ধ করে দিয়েছে

0
111

টেলিকম কোম্পানি ভোডাফোন ১৬৯ টাকার প্ল্যান বাজারে আনলো।এই প্রিপেইড প্ল্যানটি সারা ভারতেই প্রযোজ্য।ভোডাফোনের ১৬৯ টাকার প্ল্যানে আনলিমিটেড কল,ডেটা ও এসএমএসের সুবিধা পাওয়া যাবে।আপনাদের জানিয়ে রাখি ভোডাফোন সমস্ত টকটাইম রিচার্জ প্ল্যান বন্ধ করে দিয়েছে।এই পরিস্থিতে ১৬৯ টাকার প্ল্যানটি যে ভোডাফোন ইউজারদের স্বস্তি দেবে সে বিষয়ে সন্দেহ নেই।আসুন ভোডাফোনের ১৬৯ টাকার প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি।

ভোডাফোনের ১৬৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।এই প্ল্যানে প্রতিদিন ২৫০ মিনিট এবং প্রতি সপ্তাহে ১০০০ মিনিট ফ্রি কলিং-এর সুবিধা পাওয়া যাবে।গ্রাহকরা ভোডাফোনের এই নতুন প্ল্যানে ১০০ টি আলাদা আলাদা নাম্বারে বিনামূল্যে কল করার সুযোগ পাবেন।আনলিমিটেড কলের পাশাপাশি ১ জিবি ইন্টারনেট ডেটা ও দেওয়া হবে। এছাড়াও প্রতিদিন ১০০ টা এসএমএস পাওয়া যাবে।

আমরা জানি রিলায়েন্স জিও-র ১৪৯ টাকার একটি প্ল্যান আছে।মনে করা হচ্ছে এই প্ল্যানকে টেক্কা দিতেই ভোডাফোন ১৬৯ টাকার প্ল্যান লঞ্চ করেছে।

রিলায়েন্স জিওর ১৪৯ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওর এই প্ল্যানটি বাজারে ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে।এই প্ল্যানের বৈধতাও ২৮ দিন।যদিও এখানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডাটা পান ।অর্থাৎ ১৪৯ টাকায় মোট ৪২ জিবি ডেটা দেওয়া হয় ।পাশাপাশি এই প্ল্যানে গ্রাহকরা সারা ভারতে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা পান।এছাড়াও প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস দেওয়া হয়।

পড়ুন : জিওকে হারাতে নতুন ট্যারিফ প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন আইডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here