শাওমি লঞ্চ করলো ৫৫ ও ৪৩ ইঞ্চির দুটি স্মার্টটিভি, দাম শুরু ২২৯৯৯ টাকা থেকে

অ্যান্ড্রয়েড সিস্টেমের পাশাপাশি দুটো টিভিতেই Amlogic 960X প্রসেসর দেওয়া হয়েছে

0
94

স্মার্টফোনের বাজারে রাজ করার পর চীনা কোম্পানি শাওমি,স্মার্ট টিভির বাজার দখল করতে উঠে পড়ে লেগেছে।সম্প্রতি তারা Mi TV 4X Pro ৫৫ ইঞ্চি এবং Mi TV 4A Pro ৪৩ ইঞ্চির মডেল লঞ্চ করেছে।অ্যান্ড্রয়েড সিস্টেমের পাশাপাশি দুটো টিভিতেই Amlogic 960X প্রসেসর দেওয়া হয়েছে।গতকাল স্মার্টটিভি ছাড়াও শাওমি Mi Soundbar ও লঞ্চ করেছে।আজ আমরা এই দুটি স্মার্টটিভির স্পেসিফিকেশন ও দামের বিষয়ে বলবো।

মি টিভি ৪x প্রো (55 ইঞ্চি) এবং মি টিভি ৪a প্রো (43 ইঞ্চি) : ফিচার

২০ ওয়াট স্টেরিও স্পিকার দেওয়ায় এই দুই স্মার্টটিভি থেকে হাই কোয়ালিটি সাউন্ড পাওয়া যাবে।মেটালিক ফিনিসের সাথে দুটো টিভিতেই পাতলা বেজেল দেওয়া হয়েছে।উভয় মডেলেই ব্লুটুথ ও গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে।Hotstar, Hungama, Sony Liv, Voot, Eros Now, Zee5, Hooq এবং Epic ON এর মতো অ্যাপ্লিকেশন গুলো এই টিভিতে প্রি ইনস্টল আছে।

Mi TV 4X Pro টিভিটি ৫৫ ইঞ্চি ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে যার স্ক্রিন রেজোলিউশন হলো ২১৬০x৩৮৪০ পিক্সেল।এছাড়া 4K UHD এর সাথে HDR 10 সমর্থিত এই টিভিতে গ্রাফিক্সের জন্য মালি ৪৫০ জিপিইউ দেওয়া হয়েছে।কানেক্টিভিটির জন্য ব্লুটুথ,তিনটি এইচডিএমডি পোর্ট,দুটি ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।

Mi TV 4A Pro টিভিটি ৪৩ ইঞ্চি ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে যার স্ক্রিন রেজোলিউশন হলো
১৯২০x১০৮০ পিক্সেল।টিভিটিতে ১ জিবি র‍্যাম ও আছে।

মি টিভি ৪x প্রো (৫৫ ইঞ্চি) এবং মি টিভি ৪a প্রো (৪৩ ইঞ্চি) : দাম

শাওমি স্মার্টটিভি দুটির ৫৫ ইঞ্চি মডেলের দাম হলো ৩৯৯৯৯ টাকা আবার ৪৩ ইঞ্চি মডেলের দাম ২২৯৯৯ টাকা।এই টিভি দুটি ই-বিপণন সংস্থা ফ্লিপকার্ট ও Mi.com থেকে পাওয়া যাবে।আপনাদের জানিয়ে রাখি ১৫ জানুয়ারী থেকে টিভি দুটির বিক্রি শুরু হবে।

পড়ুন : স্মার্টফোনের চেয়েও কম দামে 22 ইঞ্চি পর্যন্ত সেরা 5 টি LED টিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here