এয়ারটেলের এই ৪ টি প্ল্যান দেয় জিও-র থেকেও বেশি সুবিধা

জিওকে টেক্কা দিতে যে এবার এয়ারটেল ও প্রস্তুত তা তাদের সম্প্রতি কিছু রিচার্জ প্ল্যান দেখলেই বোঝা যাচ্ছে

0
276

ভারতের টেলিকম মার্কেটে আপাতত রাজ্ করছে রিলায়েন্স জিও। আকর্ষণীয় সব রিচার্জ প্ল্যান এনে এয়ারটেল থেকে ভোডাফোন,সবাইকে পিছনে ফেলে দিয়েছে।তবে জিওকে টেক্কা দিতে যে এবার এয়ারটেল ও প্রস্তুত তা তাদের সম্প্রতি কিছু রিচার্জ প্ল্যান দেখলেই বোঝা যাচ্ছে।আজ আমরা কথা বলবো এয়ারটেলের ৪টি রিচার্জ প্ল্যান নিয়ে যেগুলো আপনাকে জিও-র থেকেও বেশি সুবিধা দেবে।

এয়ারটেলের এই ৪ টি প্ল্যান জিও-র থেকেও বেশি সুবিধা দেয় :

এয়ারটেলে ১৯৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের নতুন এই প্ল্যানে আনলিমিটেড কল ও ডেটা পাওয়া যাচ্ছে।গ্রাহকরা এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করতে পারবে।সাথে ন্যাশনাল রোমিং এ ইনকামিং এবং আউটগোয়িং কলের জন্য কোন চার্জ লাগবে না।এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবে।এয়ারটেলের এই ১৯৯ টাকার প্ল্যানের বৈধতা ২৮ দিন।এই প্ল্যানটি সমস্ত সার্কেলে উপলব্ধ।সাথে প্রতিদিন ১০০ টা এসএমএস পাওয়া যাবে।

এয়ারটেল ২৪৫ টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন।২৪৫ টাকা রিচার্জে আপনাকে ২৪৫ টাকাই টকটাইম দেওয়া হবে। এছাড়াও পাবেন ২ জিবি ফোরজি ইন্টারনেট ডেটা।এদিকে রিলায়েন্স জিও-র ৮৪ দিনের ভ্যালিডিটি পেতে হলে আপনাকে ৩৯৯ টাকা রিচার্জ করতে হয়।


এয়ারটেল ৩৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে আপনাকে প্রতিদিন ১ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও পাবেন আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ টা এসএমএস।এয়ারটেলর ৩৯৯ টাকার প্ল্যানের বৈধতা ৮৪ দিন।আপনাদের জানিয়ে রাখি ৩৯৯ টাকা রিচার্জ করলে গ্রাহকরা ৪০০ টাকা ক্যাশব্যাক পাবে।যেখানে গ্রাহকদের ৫০ টাকার ৮ টি ভাউচার দেওয়া হবে।এই ভাউচার গুলোর ব্যবহার গ্রাহকরা পরবর্তী ৩৯৯ টাকা রিচার্জে করতে পারবে।

এয়ারটেল ৪৪৮ টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা ৮২ দিন। ৪৪৮ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। অর্থাৎ সব মিলিয়ে ১২৩ জিবি ডেটা পাওয়া যাবে।সাথে প্রতিদিন ১০০ টি এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।তবে জিও ৪৪৮ টাকায় ১৬২ জিবি ইন্টারনেট ডেটা দেয় ৮৪ দিনের জন্য।

পড়ুন : Google Pixel 3 থেকে iPhone XS Max, বিশ্বের সেরা ক্যামেরা স্মার্টফোনগুলি দেখে নিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here