জিও-র থেকেও সস্তায় বার্ষিক প্রিপেড প্ল্যান আনলো ভোডাফোন-আইডিয়া

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানটির মূল্য জিও-র থেকে ২০০ টাকা কম রাখা হয়েছে

0
176

ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা ভোডাফোন-আইডিয়া তাদের গ্রাহকদের জন্য নতুন বার্ষিক প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে।অর্থাৎ এই প্ল্যানটির বৈধতা পুরো ৩৬৫ দিন।আপনাদের জানিয়ে রাখি এই প্ল্যানটিকে জিও-র বার্ষিক ১৬৯৯ টাকার রিচার্জ প্ল্যানকে টেক্কা দেওয়ার জন্য নিয়ে আসা হয়েছে।এই প্ল্যানে আনলিমিটেড ডেটা, ফ্রী কলিং এবং ফ্রী আনলিমিটেড এসএমএস এর সুবিধা দেওয়া হচ্ছে।ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানটির মূল্য জিও-র থেকে ২০০ টাকা কম রাখা হয়েছে। তবে এই অফারটিতে জিওর থেকে ডেটার পরিমান কম দেওয়া হচ্ছে। চলুন জেনে নেই ভোডাফোন-আইডিয়ার বার্ষিক প্রিপেড প্ল্যান সম্পর্কে।

ভোডাফোনের ১৪৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

টেলিকম কোম্পানি ভোডাফোন তার ৩৬৫ দিনের প্রিপেড প্ল্যানটির মূল্য ১৪৯৯ টাকা ধার্য করেছে।এই প্ল্যানটিতে গ্রাহকদের প্রতিদিন ১ জিবি ডাটা দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানটি রোমিংয়েও সমান ভাবে কার্যকরী।

রিলাইন্স জিও-র ১৬৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

জিওর বার্ষিক রিচার্জ প্ল্যানটির মূল্য ১৬৯৯ টাকা। প্ল্যানটি রোমিং এর ক্ষেত্রেও সমানভাবে ব্যাবহার যোগ্য।এই প্ল্যানটিতে গ্রাহককে দিনে ১.৫ জিবি ডেটার সুবিধে দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কল এবং দিনে ১০০ টি এসএমএস এর সুবিধাও আছে।তাছাড়া গ্রাহকদের জিও টিভি, জিও মুভিজ এবং জিও মিউজিক বিনামূল্যে উপভোগ করতে পারবে।আবার জিওর সাথে স্টার ইন্ডিয়ার চুক্তি হওয়ায় বিনামূল্যে হটস্টারের আনন্দও নেওয়া যাবে।

পড়ুন : জিও,এয়ারটেল ও ভোডাফোনের 200 টাকার মধ্যে রিচার্জ প্ল্যানগুলো জেনে নিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here