ক্যাশ অন ডেলিভারিতে আমাজন দিচ্ছে ১০০০ টাকা ক্যাশব্যাক, জানুন বিস্তারিত

ক্যাশ লোড অপশনে আপনি প্রোডাক্ট বাড়িতে এসে গেলে আমাজন পে দিয়ে ক্যাশ অন ডেলিভারি করতে পারবেন

0
336

পেটিএম, মোবিকুইক এর মত আমাজন পে ও ধীরে ধীরে হয়ে উঠেছে একটি জনপ্রিয় মোবাইল ওয়ালেট।কিছুদিন আগেই কোম্পানি তাদের আমাজন পে ওয়ালেটে ‘ক্যাশ লোড ‘ বলে একটি সার্ভিস এনেছে।ক্যাশ লোড অপশনে আপনি প্রোডাক্ট বাড়িতে এসে গেলে আমাজন পে দিয়ে ক্যাশ অন ডেলিভারি করতে পারবেন। এই সার্ভিসে প্রোডাক্টের দাম ছাড়া অতিরিক্ত টাকা যদি আপনি অ্যামাজন এক্সিকিউটিভ কে দেন তাহলে সেই অতিরিক্ত টাকা আপনার অ্যামাজন পে ওয়ালেটে যোগ হয়ে যাবে। তারপর সেই টাকা দিয়ে আপনি বিভিন্ন ধরনের অনলাইন লেনদেন করতে পারবেন। সম্প্রতি এই ক্যাশ লোডে ১,০০০ টাকা ক্যাশব্যাকের কথা ঘোষণা করেছে আমাজন। যদি আপনি আপনার আমাজন পে অ্যাকাউন্টে ৫,০০০ টাকা যোগ করেন তাহলে আপনি ১,০০০ টাকা অতিরিক্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। তাহলে আসুন জেনে নিয়ে আপনি কিভাবে এই অফারটির সুবিধা নিতে পারবেন।

এই অফারটির সুবিধা নিতে গেলে আপনাকে আপনার পরবর্তী অর্ডারের জন্য ক্যাশ অন ডেলিভারি বা সি ও ডি অপশনটি সিলেক্ট করতে হবে। যখন প্রোডাক্টটি আপনার বাড়িতে চলে আসবে তখন আপনাকে আমাজন এক্সিকিউটিভের কাছে আমাজন পে অ্যাকাউন্টে টাকা যোগ করার কথা বলতে হবে।আমাজন এক্সিকিউটিভ আপনার অ্যাকাউন্টে ৫,০০০ টাকা যোগ করলে আপনি ১,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। এবং ১০০ টাকা যোগ করলে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

আপনার আমাজন পে অ্যাকাউন্টে ব্যালেন্স যোগের ৭ দিনের মধ্যে ১,০০০ টাকা ক্যাশব্যাক পৌঁছে যাবে। এই অফারটি চলবে ৩১ শে জানুয়ারি পর্যন্ত। একজন গ্রাহক কেবলমাত্র একবারই এই অফারটির সুবিধা নিতে পারবেন।

পড়ুন : আবার ও আসছে আমাজন গ্রেট ইন্ডিয়া সেল ,ডিল ও অফার সম্পর্কে জানুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here