জিওকে টেক্কা, ভয়েস কলের সাথে ২৯৯ টাকায় BSNL দিচ্ছে প্রতিদিন ১.৫ জিবি ডেটা

এই প্ল্যানের নাম হলো BB BSNL CUL 

0
435

জিও ও অন্যান্য টেলিকম কোম্পানির চাপে দিন দিন কোনঠাসা হয়ে পড়েছে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। তবে গত কয়েকমাস ধরে তারা নিজেদের জমি ফিরিয়ে আনতে উঠেপড়ে লেগেছে।আকর্ষণীয় সব প্ল্যান লঞ্চ করে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছে তার প্রতিপক্ষদের।সম্প্রতি তারা এক ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে।এই প্ল্যানের নাম হলো BB BSNL CUL । নতুন এই প্ল্যানে ৮.১ এমবিপিএস স্পিডে প্রতিদিন ১.৫ জিবি ডেটা দেওয়া হবে। ২৯৯ টাকার এই প্ল্যানের বৈধতা ৩০ দিন।আসুন বিএসএনএল এর ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেই।
 বিএসএনএল ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান :
এই প্ল্যানে গ্রাহকরা বিএসএনএল থেকে বিএসএনএল আনলিমিটেড ভয়েস কল করতে পারবে।এছাড়াও অন্য নেটওয়ার্কে ৩০০ মিনিট ফ্রি দেওয়া হবে।তবে প্রতি রাতে ও রবিবার ১০ টা ৩০ থেকে সকাল ৬.৩০ পর্যন্ত সব নেটওয়ার্কে লোকাল ও এসটিডি  আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।নতুন এই রিচার্জ প্ল্যানটি সমস্ত সার্কেলে বৈধ। কোম্পানি গতকাল এই প্ল্যানের বিষয়ে একটি টুইট ও করেছেন।আপনি কোম্পানির অফিসিয়াল সাইটে গিয়ে বিস্তারিত জেনে নিতে পারবেন।
কোম্পানি ২৯৯ টাকার প্ল্যানের সাথে ৭৪ দিনের বৈধতা সহ ৩৯৯ টাকার প্ল্যান ও লঞ্চ করেছে।যেখানে প্রতিদিন ৩.২১ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে।দিনের ডেটা শেষ হয়ে যাওয়ার পর ইন্টারনেট স্পিড হবে ৮০ কেবিপিএস। সাথে আনলিমিটেড ভয়েস কলের সুবিধাও পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস থাকবে।

পড়ুন : ভোডাফোন ১৬৯ টাকার প্ল্যান : ১ জিবি ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here