এয়ারটেল আনলো ৩৬৫ দিনের প্ল্যান, আনলিমিটেড কলের সাথে প্রতিদিন মিলবে ১ জিবি ডেটা

এয়ারটেলের ১৬৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যানে আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১ জিবি ডেটা ও এসএমএস ও দেওয়া হবে

0
213

ভোডাফোন-আইডিয়ার পর এবার ভারতর বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল,বার্ষিক প্রিপেড প্ল্যান নিয়ে আসলো।রিপোর্ট অনুযায়ী এয়ারটেল ৩ ও ৬ বছরের ও প্রিপেড প্ল্যান আনার চিন্তা ভাবনা শুরু করেছে।আমরা জানি রিলায়েন্স জিও সর্ব প্রথম একবছরের প্ল্যান বাজারে এনেছিল।এরপর ভোডাফোন-আইডিয়া,বিএসএনএল এবং সব শেষে এয়ারটেল সেই পথে হাঁটলো।এয়ারটেলের ১৬৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যানে আনলিমিটেড কলের সাথে প্রতিদিন ১ জিবি ডেটা ও এসএমএস ও দেওয়া হবে।
এয়ারটেল ১৬৯৯ টাকার বার্ষিক প্ল্যান :
আগেই বলেছি এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন।সাথে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধাও পাওয়া যাবে।কোম্পানির তরফে জানানো হয়েছে আনলিমিটেড কলের ব্যাপারে দৈনিক বা সাপ্তাহিক কোনো লিমিট নেই। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস দেওয়া হবে। এয়ারটেলের ১৬৯৯ টাকার বার্ষিক প্ল্যানে প্রতিদিন ১ জিবি ২ জি/৩ জি/৪ জি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।তবে এখনো পর্যন্ত জানানো হয়নি কোম্পানি এই প্ল্যানটিকে কোন কোন সার্কেলের জন্য লঞ্চ করেছে বা কোন সার্কেলে এই প্ল্যানটি বৈধ নয় সে বিষয়ে।
ভোডাফোনের ১৪৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :
টেলিকম কোম্পানি ভোডাফোন তার ৩৬৫ দিনের প্রিপেড প্ল্যানটির মূল্য ১৪৯৯ টাকা ধার্য করেছে।এই প্ল্যানটিতে গ্রাহকদের প্রতিদিন ১ জিবি ডাটা দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানটি রোমিংয়েও সমান ভাবে কার্যকরী।
রিলায়েন্স জিও-র ১৬৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :
জিওর বার্ষিক রিচার্জ প্ল্যানটির মূল্য ১৬৯৯ টাকা। প্ল্যানটি রোমিং এর ক্ষেত্রেও সমানভাবে ব্যাবহার যোগ্য।এই প্ল্যানটিতে গ্রাহককে দিনে ১.৫ জিবি ডেটার সুবিধে দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কল এবং দিনে ১০০ টি এসএমএস এর সুবিধাও আছে।তাছাড়া গ্রাহকদের জিও টিভি, জিও মুভিজ এবং জিও মিউজিক বিনামূল্যে উপভোগ করতে পারবে।আবার জিওর সাথে স্টার ইন্ডিয়ার চুক্তি হওয়ায় বিনামূল্যে হটস্টারের আনন্দও নেওয়া যাবে।

পড়ুন : জিও-র থেকেও সস্তায় বার্ষিক প্রিপেড প্ল্যান আনলো ভোডাফোন-আইডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here