Vivo Y89 ভারতে দাম ও স্পেসিফিকেশন, ডুয়াল রিয়ার ক্যামেরার সাথে হলো লঞ্চ

ফটোগ্রাফির জন্য ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে

0
123

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো কয়েকদিন আগেই ভারতে Vivo Y91 লঞ্চ করেছিল। গতকাল তারা Y সিরিজের আরো একটি স্মার্টফোন চিনে লঞ্চ করলো।Y সিরিজের নতুন স্মার্টফোনটির নাম Vivo Y89 ।কোম্পানির তরফে জানানো হয়েছে ফোনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ও আলীএক্সপ্রেস থেকে পাওয়া যাবে।ওয়াই ৮৯ ফোনটি কালো ও নীল রঙের সাথে বাজারে এসেছে।আসুন জেনে নেই ভিভো ওয়াই ৮৯ এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে।
Vivo Y89 স্পেসিফিকেশন :
ভিভো ওয়াই ৮৯ স্মার্টফোনটি ৬.৩ ইঞ্চি এইচডি + ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে।যার স্ক্রিন রেজল্যুশন ২২৮০×১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯। এই ফোনে ২.২ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৬ প্রসেসর দেওয়া হয়েছে ।এছাড়াও গ্রাফিক্সের জন্য এড্রেনো ৫০৬ জিপিইউ আছে। ফোনটি  ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।ফোনটি অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমে চলবে।
ফটোগ্রাফির জন্য ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।যার প্রাইমারি সেন্সর f/২.০ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর ২ মেগাপিক্সেল।সেলফির জন্য এই ফোনে f/২.০ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।ফোনটির পিছনের ক্যামেরা AI ফিচার,ফেজ ডিটেকশন অটোফোকাস ও পোর্ট্রেট মোড যুক্ত।Vivo Y89 ৩২৬০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।কানেক্টিভিটির জন্য এই ফোনে ফোরজি ভোল্টি, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ওটিজি সাপোর্টের মত বৈশিষ্ট্য দেওয়া হয়েছে।
Vivo Y89 দাম :
ভারতে এই ফোনের দাম হবে প্রায় ১৪৪৯০ টাকা।

পড়ুন : অনার ১০ লাইট ভারতে ১৩৯৯৯ টাকায় লঞ্চ হলো, স্পেসিফিকেশন জানুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here