পেটিএম মল রিপাবলিক ডে সেল : স্মার্টফোন ও টিভির উপর থাকছে আকর্ষণীয় ডিল

আসুন জেনে নিই পেটিএম মলের রিপাবলিক ডে সেলের কিছু আকর্ষনীয় ডিল এর ব্যাপারে

0
78

প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ভারতের প্রায় সব প্রথম সারির ই কমার্স ওয়েবসাইটেই কিছু না কিছু সেল চলছে। তাই ফ্লিপকার্ট ও অ্যামাজনের রিপাবলিক ডে সেল এবং গ্রেট ইন্ডিয়ান সেলের পাশাপাশি পেটিএম মল রিপাবলিক ডে সেল নিয়ে এসেছে। ২১ শে জানুয়ারি থেকে সেলটি শুরু হয়ে গেছে এবং চলবে 28 শে জানুয়ারি অবধি। এই সেলে বিভিন্ন ইলেকট্রনিক জিনিসের উপর থাকছে আকর্ষণীয় ছাড় এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও আপনার কাছে যদি আমেরিকান এক্সপ্রেস এর কার্ড থাকে তাহলে সেটা দিয়ে পেমেন্ট করলে আপনি অতিরিক্ত ১০% ছাড় পেয়ে যাবেন। তাহলে আসুন জেনে নিই পেটিএম মলের রিপাবলিক ডে সেলের কিছু আকর্ষনীয় ডিল এর ব্যাপারে।
স্মার্টফোন :
১. অ্যাপেল আইফোন এক্স আর : এ১২ বায়োনিক প্রসেসর, ৩জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনটির দাম ৭৬,৯০০ টাকা । এই সেলে ফোনটির উপর থাকছে ফ্ল্যাট ১% ডিসকাউন্ট। এছাড়াও আপনারা MOB5MV2000 প্রোমোকোড টি ব্যবহার করে ৩,৮১৫ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহার করলে ১০% ডিসকাউন্ট পাবেন যা সর্বাধিক মূল্য ২,০০০ টাকা। অর্থাৎ সবমিলিয়ে আপনি ৫,৮১৫ টাকা ডিসকাউন্ট পেতে পারেন, যার পরে ফোনটির কার্যকরী মূল্য হবে ৭০,৪৮৪ টাকা।
২. অ্যাপেল আইফোন ৮ : ৬৪,০০০ টাকার স্বাভাবিক দামের পরিবর্তে অ্যাপেল আইফোন ৮ এর ২ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম ভেরিয়েন্টটি আপনি পেয়ে যাবেন ৫২,৫৯১ টাকায়। এই ফোনটির স্বাভাবিক দামের উপর থাকছে ৬% ডিসকাউন্ট এছাড়াও MOB9 প্রোমোকোডটি ব্যবহার করলে আপনারা পেয়ে যাবেন ৫,৩৯৯ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক। এছাড়া আমেরিকান এক্সপ্রেস এর ডিসকাউন্ট তো আছেই। সব ছাড় মিলিয়ে ফোনটির দাম হবে ৫২,৫৯১ টাকা।
৩. স্যামসাং গ্যালাক্সি নোট ৯ : ৭৩,৬০০ টাকার পরিবর্তে আপনার এই ফোনটি পেয়ে যাবেন ৫৩,৯০০ টাকার কার্যকরী মূল্যে। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি এই ফোনে আপনারা পান এক্সিনোস ৯৮১০ চিপসেট এবং ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিন। এই ফোনের প্রাথমিক দামের ওপর ডিসকাউন্ট দিয়ে নতুন দাম হবে ৬৭,৯০০ টাকা।তারপরে SAM9K প্রোমোকোড ব্যবহার করে আপনি আরও ৯,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন ।তবে এই ফোনটির জন্য আমেরিকান এক্সপ্রেসের অফারটি কার্যকর নয়।
৪. গুগল পিক্সেল ৩ : এই ফোনটি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির উপর ৫% ডিসকাউন্ট থাকবে। তারপর আপনারা MOB10 প্রোমোকোড ব্যবহার করে আরো ৬,৭৩০ টাকা ক্যাশব্যাক পাবেন। সব ডিসকাউন্ট দিয়ে ফোনটির দাম হবে ৭১,০০০ টাকার পরিবর্তে ৬০,৫৬৯ টাকা।
৫. ওপ্পো আর১৭ প্রো : এই ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির দাম ৪৯,৯৯০ টাকা ।এই ফোনটির প্রাথমিক দামের উপরে ফ্ল্যাট ৮% ডিসকাউন্ট থাকবে । এছাড়াও MOB5MV2500 প্রোমোকোড ব্যবহার করে আপনারা ২,৩০০ টাকার ক্যাশব্যাক পাবেন।আবার আমেরিকান এক্সপ্রেস কার্ড এর ১০% ডিসকাউন্ট দিয়ে ফোনটির কার্যকরী মূল্য হবে ৪১,৬৯০ টাকা।
স্মার্টটিভি :
১. স্যামসাং ৮০ সেমি UA32M5570 স্মার্ট টেলিভিশন : এই ৮০ সেন্টিমিটার স্ক্রিনযুক্ত টেলিভিশনটির প্রাথমিক মূল্য ৪১,৫০০ টাকা। এই ফোনটির প্রাথমিক দামের উপর ফ্ল্যাট ২১% ডিসকাউন্ট দিয়ে দাম হয় ৩২,৯০০ টাকা। TV7 প্রোমো কোড টি ব্যবহার করে আপনারা ২,৩০৩ টাকা ক্যাশব্যাক পেতে পারেন এছাড়াও আমেরিকান এক্সপ্রেস কার্ডের অফারটিও থাকছে।
২. সোনি ৪৩ ইঞ্চি ব্রাভিয়া স্মার্ট এলইডি টিভি : সোনির এই স্মার্ট টেলিভিশনটির প্রাথমিক দাম ৮৪,৯০০ টাকা। এই দামের উপরে থাকছে ১৮% ছাড় এছাড়াও ৪,০১৮ টাকার ক্যাশব্যাক অফার। এছাড়াও আমেরিকান এক্সপ্রেস কার্ডের ১০% ছাড়ের অফারটিও থাকছে। সব ডিসকাউন্ট মিলিয়ে টিভিটি আপনারা পাবেন ৫৭,৪০০ টাকার কার্যকরী মূল্যে।
৩. এলজি ৩২ ইঞ্চি 32LJ573D এলইডি টিভি : এই স্মার্ট টেলিভিশনটির প্রাথমিক দাম ৩০,৯৯০ টাকা। এই দামের উপর ২১% ছাড় দিয়ে ১,৭১৪ টাকা ক্যাশব্যাক অফার, এবং আমেরিকান এক্সপ্রেস কার্ড এর ১০% ছাড় মিলিয়ে এই টিভিটি আপনারা কিনতে পারবেন ১৯,৬৫০ টাকার কার্যকরী মূল্যে।

পড়ুন : ফ্লিপকার্টে শুরু হয়েছে রিপাবলিক ডে সেল, এই সব গ্যাজেটের উপর আছে আকর্ষণীয় ডিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here