ভারতে ওয়্যারলেস চার্জার লঞ্চ করলো হুয়াওয়ে, দাম মাত্র ৩৯৯০ টাকা

ই ওয়্যারলেস চার্জারটি কেবল মাত্র আমাজনে পাওয়া যাবে

0
106

চীনা স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে গতকাল ভারতে ওয়্যারলেস চার্জার লঞ্চ করলো।এই ওয়্যারলেস চার্জারটি কেবল মাত্র আমাজনে পাওয়া যাবে,যার দাম ৩৯৯০ টাকা।কোম্পানির তরফে জানানো হয়েছে WPC Qi মানের হুয়াওয়ে ওয়্যারলেস চার্জারটি সমস্ত Qi কার্যকারিতার সাথে আসা স্মার্টফোনে (Qi রিসিভিং ব্যাটারি কেস ) সাপোর্ট করবে এবং এটি সব চেয়ে দ্রুত ওয়্যারলেস চার্জার।
হুয়াওয়ের এই ডিভাইসটি ফরেন অবজেক্ট ডিটেকশন ফিচারের সাথে এসেছে।এর ফলে এটি একা একাই চাবি বা ধাতুর সংস্পর্শে আসলে সুইচ অফ হয়ে যাবে।আবার অতিরিক্ত গরম হতে বাধা দেবে।এছাড়াও ডিভাইসটিকে নিরাপদ ও বিশ্বস্ত করতে ‘মাল্টি লেয়ার সেফটি প্রোটেকশান’ব্যবহার করা হয়েছে। অন্যদিকে ফোনকে পড়ে যাওয়া থেকে রক্ষা করতে এটি উপরে ইউনিবডি সিলিকন দেওয়া হয়েছে।
আপনাদের জানিয়ে রাখি এই হুয়াওয়ে ওয়্যারলেস চার্জারটি কোম্পানির নিজস্ব সুপারচার্জ প্রযুক্তির সাথে লঞ্চ হয়েছে।১৫ ওয়াট আউটপুটের সাথে আসা এই চার্জারটি কোনো বাধা ছাড়াই শেষ পর্যন্ত একটি স্মার্টফোনকে দ্রুত ও খুব সহজেই সম্পূর্ণ চার্জ করে দেবে।এছাড়াও এতে আছে বিল্ট ইন চিপ টেকনোলজি।যার ফলে এটি ব্যাটারি পার্সেন্টেজের উপর ভিত্তি করে পাওয়ার সাপ্লাই করবে।
কয়েকদিন আগেই হুয়াওয়ে চীনের পর প্যারিসে Honor View 20  লঞ্চ করেছিল।এই ফোনটিতে রয়েছে একদম নতুন পিনহোল ডিসপ্লে। অর্থাৎ ব্যবহারকারীরা এর ডিসপ্লেটিতে ফুল ভিউ ডিসপ্লের আনন্দ নিতে পারবেন।সাথে এই ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে,যার স্ক্রিন রেজল্যুশন ২৩১০ x ১০৮০ পিক্সেল।ফোনটি কিরিন ৯৮০ ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে।এছাড়াও এই মোবাইলটি আপনাকে সর্বোচ্চ গেমিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য জিপিইউ টুরবো ২.০ এর সাথে বাজারে এসেছে। এই ফোনে লিকুইড কুলিং ৯ টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

পড়ুন : রেডমি গো : এবার ৫০০০ টাকার কমে ডুয়াল সিমের স্মার্টফোন আনছে শাওমি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here