Realme A1 স্পেসিফিকেশন, ওয়াটারড্রপ নচ-র সাথে ৮০০০ টাকার কমে হবে লঞ্চ

Realme A1 হবে কোম্পানির প্রথম A সিরিজের স্মার্টফোন

0
89

পরে এলেও ওপ্পো-র সাব ব্র্যান্ড রিয়েলমি ধীরে ধীরে স্মার্টফোন প্রেমীদের মন জয় করে নিয়েছে।মূলত কম দামে উন্নত ফিচারের ফোন লঞ্চ করে রেডমি থেকে অনার, সবাই কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে এই নতুন স্মার্টফোন কোম্পানিটি।সম্প্রতি এক রিপোর্টে জানা গেছে রিয়েলমি খুব শীঘ্রই ভারতে Realme A1 লঞ্চ করতে পারে।এই ফোনটি কেবলমাত্র ই-বিপণন সংস্থা ফ্লিপকার্টে পাওয়া যাবে।কয়েকদিন আগে ফ্লিপকার্ট থেকে এই ফোনের একটি টিজার ছাড়া হয়।যেখানে রিয়েলমি এ১ কে এন্টারটেইনমেন্টের বস বলে দাবি করা হয়েছে।টিজার থেকে পরিষ্কার যে এই ফোন শুধুমাত্র বিনোদনের জন্য ডিজাইন করা হয়েছে।আপনাদের জানিয়ে রাখি Realme A1 হবে কোম্পানির প্রথম A সিরিজের স্মার্টফোন।এর আগে কোম্পানি U ও C সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল।আসুন জেনে নেই রিয়েলমি এ১ এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন।
Realme A1 সম্ভাব্য স্পেসিফিকেশন :
বেশ কিছুদিন আগে এই ফোনের কিছু ফিচার ইন্টারনেটে লিক হয়। জানা গেছে  রিয়েলমি এ১ ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে।যার স্ক্রিন রেজল্যুশন ৭২০ x ১৫২০ পিক্সেল।এই ফোনে শক্তিশালী মিডিয়াটেক হেলিও পি৭০ প্রসেসর ও ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে।স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ২৫৬ জ্বি পর্যন্ত বাড়ানো যাবে।
ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৩+ ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে।কম আলোয় ভালো ফটোর জন্য রিয়ার ক্যামেরার সাথে ডেপ্থ সেন্সিং ও এলইডি ফ্ল্যাশ ও দেওয়া হবে।এছাড়াও অনেক সেলফি মোডের সাথে থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।এই ফোনে ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।
Realme A1 সম্ভাব্য দাম :
এই ফোনের দামের বিষয়ে কোম্পানির তরফ থেকে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।তবে ফোনের ফিচার দেখে অনুমান করা হচ্ছে Realme A1 স্মার্টফোনটিকে  ৮০০০ টাকার কমে লঞ্চ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here