Realme C1 2019 দাম ও ফিচার, ৮০০০ টাকার মধ্যে সেরা ফোন ?

রিয়েলমি C১ ২০১৯ কালো ও নীল রঙে পাওয়া যাবে

0
225

ওপ্পো-র সাব ব্র্যান্ড রিয়েলমি সোমবার C1 এর নতুন ভার্সন Realme C1 2019 লঞ্চ করলো।মূলত র‍্যাম ও স্টোরেজ বিভাগে ফোনটিকে উন্নত করা হয়েছে।রিয়েলমি C১ এর প্রথম সেল ৫ ফেব্রুয়ারি থেকে কেবলমাত্র ফ্লিপকার্টে শুরু হবে। এই স্মার্টফোনের উপরও রিলায়েন্স জিও ক্যাশব্যাক এবং ডেটা অফার দিচ্ছে।এছাড়াও,এইচডিএফসি ব্যাংক গ্রাহকদের বিশেষ অফার দেওয়া হচ্ছে। আপনি ইএমআই-এর মাধ্যমেও ফোনটি কিনতে পারেন। আসুন জেনে নেই রিয়েলমি C১ ২০১৯ এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে।
Realme C1 2019 দাম :
এই ফোনটির ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৭৪৯৯ টাকা আবার ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ মডেলের দাম ৮৪৯৯ টাকা।রিয়েলমি C১ ২০১৯ কালো ও নীল রঙে পাওয়া যাবে।
Realme C1 2019 স্পেসিফিকেশন :
এই ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে।যার আসপেক্ট রেশিও ১৯:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৯ ।ডিসপ্লের সুরক্ষার জন্য ২.৫ডি গ্লাস সহ কর্নিং গরিলা গ্লাস ৩ দেওয়া হয়েছে।ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে।এছাড়াও এই ফোনে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।
ফটোগ্রাফির জন্য Realme C1 2019 ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে।যার প্রথম সেন্সরটি ১৩ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল।এছাড়াও সেলফির জন্য দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।ফোনটি শক্তিশালী ৪২৩০ এমএএইচ ব্যাটারির সাথে বাজারে এসেছে।কানেক্টিভিটির জন্য এই ফোনে  ৪জি ডুয়াল ভোল্টই,৩.৫ এমএম হেডফোন জ্যাক,ওয়াইফাই,ব্লুটুথ আছে।

পড়ুন : স্যামসাং গ্যালাক্সি এম১০ ও গ্যালাক্সি এম২০ স্পেসিফিকেশন, ৭৯৯০ টাকা থেকে ভারতে হলো লঞ্চ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here