Lava Z92 ভারতে ৯৯৯৯ টাকায় হলো লঞ্চ, মিলবে ২২০০ টাকা ক্যাশব্যাক

লাভা জেড৯২ ফোনের লঞ্চ অফার হিসাবে জিও ২২০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে

0
116

স্মার্টফোন কোম্পানি লাভা ভারতে তাদের নতুন বাজেট ফোন Lava Z92 লঞ্চ করলো।এই ফোনের দাম ৯৯৯৯ টাকা।ফোনটি নীল ও কালো রঙের সাথে বাজারে এসেছে।আপনাদের জানিয়ে রাখি এই ফোনটি কেবল অফলাইন মার্কেটেই পাওয়া যাবে।লাভা জেড৯২ ফোনের লঞ্চ অফার হিসাবে জিও ২২০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে।এই ক্যাশব্যাকটি ৫০ টাকার মূল্যে ৪৪ টি ভাউচারের মাধ্যমে পাওয়া যাবে।এছাড়াও প্রতি রিচার্জের পর ৫ জিবি(সর্বমোট ৫০ জিবি ) ডেটা অতিরিক্ত দেওয়া হবে।আসুন জেনে নেই লাভা জেড৯২ এর ফিচার সম্পর্কে।
Lava Z92 স্পেসিফিকেশন :
এই ফোনে ৬.২২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ৩ দেওয়া হয়েছে।প্রসেসর ও র‍্যামের কথা বললে,এই ফোনে ২.২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও ২২ প্রসেসর ও ৩ জিবি র‍্যাম আছে।এছাড়াও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
লাভা জেড৯২ ৩২৬০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।ফটোগ্রাফির জন্য এই ফোনে আপনি পাবেন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।কানেক্টিভিটির জন্য এই ফোনে  ৪জি ডুয়াল ভোল্টই,৩.৫ এমএম হেডফোন জ্যাক,ওয়াইফাই,ব্লুটুথ দেওয়া হয়েছে।
আশা করা হচ্ছে এই ফোন Asus Zenfone Max M2 কে টেক্কা দেবে।ভারতে কিছুদিন আগেই ৯৯৯৯ টাকায় এই ফোনটি লঞ্চ করা হয়েছিল।
Asus Zenfone Max M2 স্পেসিফিকেশন :
এই বাজেট ফোনে ৬.২৬ ইঞ্চির একটি IPS LCD স্ক্রিন দেওয়া হয়েছে যার আসপেক্ট রেশিও ১৯:৯ এবং স্ক্রিন রেজল্যুশন ৭২০ X ১৫২০ পিক্সেল।এই বেজেললেস স্ক্রিনটির পিক্সেল ঘনত্ব ২৯৯ PPI ও স্ক্রিন টু বডি রেশিও ৮০.৬৪%।প্রসেসরের কথা বললে এই ফোনে অক্টা কোর ৬৪ বিট স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসর দেওয়া হয়েছে যার স্পিড ১.৮৪ গিগাহার্ত্জ।গেমিং এর জন্য এতে আছে অ্যাড্রেনো ৫০৬ জিপিইউ।অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও ও সঙ্গে স্টক অ্যান্ড্রয়েড ইউসার ইন্টারফেস দেওয়া হয়েছে।
ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে যার প্রধান টি ১৩ মেগাপিক্সেল ও অপরটি ২ মেগাপিক্সেল।এই ক্যামেরায় অটোফোকাস, ফেস ডিটেকশান, HDR মোড রয়েছে। পিছনের ক্যামেরায় LED ফ্ল্যাশ ও রয়েছে।সামনে ৮ মেগাপিক্সেল এর ২.০ অ্যাপারচার এর লেন্স ব্যবহার করা হয়েছে।
আসুস জেনফোন ম্যাক্স M2 ফোনে ৪০০০ এমএএইচ এর ব্যাটারি আছে যেটি আপনাকে ৩৫ ঘন্টার ৩জি কলিং টকটাইম দেবে।এই স্মার্টফোনটিতে আপনি OTG কেবিল সাপোর্ট পাবেন। এতে মাইক্রো ইউএসবি ২.০ পোর্ট এবং ব্লুটুথ ভার্সান ৫.০ দেওয়া হয়েছে।

পড়ুন : Redmi X ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টের সাথে ১৫ ফেব্রুয়ারি হবে লঞ্চ, দাম ও স্পেসিফিকেশন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here