Oppo F11 Pro ভারতে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ৫ ই মার্চ হবে লঞ্চ

0
257

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo ভারতে তাদের নতুন ফোন F11 Pro এর লঞ্চের তারিখ জানিয়ে দিলো।মিড্ রেঞ্জে আসা ওপ্পো এফ১১ প্রো ৫ ই মার্চ ভারতে লঞ্চ করা হবে।সম্প্রতি এই ফোনটির কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।গীকবেঞ্চের রিপোর্ট অনুযায়ী এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ৯ পাই থাকবে। আসুন জেনে নেই Oppo F11 Pro এর ভারতে সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে।

Oppo F11 Pro সম্ভাব্য ফিচার :

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হতে পারে, যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০
x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫ :৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০% থাকতে পারে।প্রসেসর হিসেবে এই ফোনে মিডিয়াটেক হেলিও পি৭০ চিপসেট থাকতে পারে। ফোনটি ৬ জিবি র‍্যাম ও ৬৪/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হবে।

ক্যামেরার কথা বললে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার প্রাথমিকটি ৪৮ মেগাপিক্সেলের (এফ/১.৭ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের (এফ/২.৪ অ্যাপারচার) ।সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে।এছাড়াও Oppo F11 Pro ফোনে VOOC প্রযুক্তির সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

Oppo F11 Pro সম্ভাব্য দাম :

কোম্পানির তরফে ভারতে Oppo F11 Pro দাম কত হবে সে বিষয়ে কোনো তথ্য দেওয়া হয়নি।তবে ফিচার দেখে অনুমান করা হচ্ছে এই ফোনের দাম হবে ৩৫৯৯০ টাকা।

পড়ুন : Redmi Note 7 Pro ভারতে প্রথম ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হলো, দাম ১৩৯৯৯ টাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here