দাম কমলো Vivo Y91 এর, নতুন দাম কত হলো জেনে নিন

0
1492

জানুয়ারিতে লঞ্চ হাওয়া Y91 এর দাম কমালো চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো।বাজেট রেঞ্জে আসা এই ফোনের দাম ছিল ১০৯৯০ টাকা।সম্প্রতি কোম্পানি এই ফোনের দাম ১০০০ টাকা কমানোর সিদ্ধান্ত নিয়েছে।Vivo Y91 ফোনটি এখন ৯৯৯০ টাকায় পাওয়া যাবে।
ভিভো y৯১

Vivo Y91 ফিচার :

অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমের সাথে আসা ভিভো y৯১ ৬.২২ ইঞ্চি এইচডি + ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে।যার স্ক্রিন রেজল্যুশন ৭২০×১৫২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯।এছাড়াও স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৬ শতাংশ। এই ফোনে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর ও পাওয়ারভিআর জিই ৮৩২০ জিপিইউ আছে। এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।যার প্রাইমারি সেন্সর f/২.২ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর f/২.৪ অ্যাপারচারের সাথে ২ মেগাপিক্সেল।সেলফির জন্য এই ফোনে f/১.৮ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।ফোনটির পিছনের ক্যামেরা AI ফিচার,ফেজ ডিটেকশন অটোফোকাস ও পোর্ট্রেট মোড যুক্ত।Vivo Y93 ৪০৩০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।কানেক্টিভিটির জন্য এই ফোনে ফোরজি ভোল্টি, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ওটিজি সাপোর্টের মত বৈশিষ্ট্য দেওয়া হয়েছে।

পড়ুন : সস্তায় কিনুন রেডমি ফোন, পাওয়া যাচ্ছে অনেক অনেক টাকার ছাড়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here