আসছে Redmi 7 ও 7 pro,লঞ্চের আগে জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

0
202

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি,-র সাব ব্র্যান্ড রেডমি, এবছরে একের পর এক বাজেট ফোন নিয়ে এসে প্রতিপক্ষকে পিছনে ফেলে দিচ্ছে।কয়েকদিন আগে ভারতে রেডমি নোট ৭ ও নোট ৭ প্রো লঞ্চ হওয়ার পর,এবার তারা লঞ্চ করবে Redmi 7 ও Redmi 7 Pro । সম্প্রতি রেডমি ৭ ইন্দোনেশিয়া ও থাইল্যান্ডে সার্টিফাইড হয়েছে। অনুমান করা হচ্ছে খুব শীঘ্রই সারা বিশ্বে লঞ্চ হবে এই ফোনটি।এদিকে চীনা ওয়েবসাইট TENAA তে ফাঁস হয়েছে রেডমি ৭ প্রো এর ছবি সহ স্পেসিফিকেশন। আসুন এই দুটি ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Redmi 7 ও 7 pro সম্ভাব্য স্পেসিফিকেশন :

রেডমি ৭ সম্পর্কে বিশেষ কোনো তথ্য এখনো জানা যায়নি।কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে এই ফোনে ৫.৮৪ ইঞ্চি ডিসপ্লে থাকবে।প্রসেসর হিসেবে দেওয়া হবে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট। এছাড়াও ৩/৪/৬ জিবি র‌্যামের বিকল্প থাকবে।

রেডমি ৭ এর উন্নত ভার্সন হবে রেডমি ৭ প্রো।এই ফোনে ২.৩ গিগাহার্ৎজ অক্টা কোর প্রসেসর থাকতে পারে। স্টোরেজ ও র‌্যামের কথা বললে এতে ৩/৪/৬ জিবি র‌্যাম ও ৩২/৬৪/১২৮ জিবি স্টোরেজ দেওয়া হতে পারে।এছাড়াও এই ফোনে ২৯০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

Redmi 7 ও 7 pro সম্ভাব্য দাম :

যেহেতু ফোন দুটি এখনো লঞ্চ হয়নি তাই কোম্পানির তরফ থেকে এদের দামের বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। অনুমান করা হচ্ছে রেডমি ৭ ও ৭ প্রো ৮০০০-১৪০০০ টাকার মধ্যে লঞ্চ করা হবে।

পড়ুন : Xiaomi Black Shark : এবার গেমিং স্মার্টফোন আনছে শাওমি, দাম কত হবে ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here