৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Oppo F11 Pro, F11 ভারতে লঞ্চ হলো, দাম ও ফিচার জানুন

0
156

মঙ্গলবার ভারতে ওপ্পো তাদের প্রথম ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার দুটি ফোন লঞ্চ করলো। এই দুটি ফোন হলো Oppo F11 Pro ও Oppo F11 । ১৫ই মার্চ থেকে এই ফোন দুটির বিক্রি আমাজন,ফ্লিপকার্ট ও ওপ্পো স্টোর থেকে শুরু হবে বলে জানা গেছে।তবে আপনি চাইলে এখনই প্রি অর্ডার করতে পারেন।Oppo F11 Pro ফোনে ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং Oppo F11 ফোনে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।বাদবাকি ফোন দুটির স্পেসিফিকেশন সব এক।

Oppo F11 Pro ফিচার :

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫ :৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০%।প্রসেসর হিসেবে এই ফোনে মিডিয়াটেক হেলিও পি৭০ চিপসেট দেওয়া হয়েছে। ফোনটি ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।এই ফোন অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে কালারওস ৬.০ তে চলে।

ক্যামেরার কথা বললে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাথমিকটি ৪৮ মেগাপিক্সেলের (এফ/১.৭ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের (এফ/২.৪ অ্যাপারচার) ।সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি পপআপ ফ্রন্ট ক্যামেরা আছে।এছাড়াও Oppo F11 Pro ফোনে VOOC প্রযুক্তির সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Oppo F11 Pro ও Oppo F11 দাম :

Oppo F11 Pro ফোনটির ভারতে দাম ২৪৯৯০ টাকা এবং Oppo F11 এর দাম শুরু হয়েছে ১৯৯৯০ টাকা।

পড়ুন : ফেস অনলকের সাথে লঞ্চ হবে Honor Magic 2 3D, দাম ও স্পেসিফিকেশন