PUBG খেলার নেশায় জলের বদলে অ্যাসিড খেলো যুবক, তারপর ?

0
238

এই মুহূর্তে বিশ্বের সব চেয়ে জনপ্রিয় অনলাইন অ্যাকশন গেম হলো PUBG (প্লেয়ার আননোন ব্যাটেল গ্রাউন্ড) । অনেকে মিলে খেলতে পাড়ার জন্য এই অনলাইন গেমটি এখন লোকের মুখে মুখে। বিশেষ করে কম বয়সি ছেলে মেয়েরা এই গেমে মজে আছে।তবে ভারতে কয়েকদিন আগে এই গেমের জন্য একটি যুবকের মৃত্যু হয়েছে।এরপর জম্মুকাশ্মীর সরকার তার রাজ্যে এই গেমটিকে ব্যান করারও সিদ্ধান্ত নিয়েছে।সম্প্রতি একটি ঘটনা সামনে এসেছে,যেখানে পাবজি খেলার নেশায় একটি ছেলে মরতে মরতে বেঁচে ফিরেছে।

এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছিন্দওয়ারা জেলায়।একটি ২৫ বছরের যুবক এই গেম খেলতে খেলতে জল ভেবে অ্যাসিড খেয়ে ফেলে। যুবকের চিকিৎসক মনন গোগিয়া জানান,ছেলেটি এই গেমের প্রতি এতই আসক্ত যে হসপিটালের বেডে শুয়েও সে গেমটি খেলা ছাড়িনি।এর পর যুবকের অবস্থা আরো খারাপ হয়ে যায় এবং ডাক্তারের পরামর্শে তাকে নাগপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়।তবে নাগপুরেও যুবকের অবস্থা উন্নতি না হওয়ায় তাকে আবার আমাদের কাছে আনা হয়েছিল।এই ঘটনার কয়েক দিনের মধ্যে যুবকের ওজন ৫ থেকে ৬ কেজি কমে যায়।

কিছুদিন আগে আরেকটি ঘটনা সামনে এসেছিলো,যেখানে পাবজি খেলার নেশায় চার মাসের অন্ত:সত্বা স্ত্রীকে ডিভোর্স দিয়েছিলো স্বামী।খবরটি সম্পূর্ণ পড়তে এই লিংকে ক্লিক করুন।