Samsung Galaxy M30 ও M20 এর সেল আজ থেকে শুরু হলো, জানুন দাম ও ফিচার

0
396

গত সপ্তাহেই দক্ষিণ কোরিয়ান গ্যাজেট কোম্পানি স্যামসাং ভারতে Galaxy M30 ও M20 লঞ্চ করেছিল।Samsung Galaxy M30 এর ভারতে দাম ১৪৯৯০ টাকা (৪ জিবি/ ৬৪ জিবি) এবং ১৭৯৯০ টাকা (৬ জিবি/ ১২৮ জিবি) ।আবার Samsung Galaxy M20 এর ভারতে দাম ১০৯৯০ টাকা (৩ জিবি/ ৩২ জিবি) এবং ১২৯৯০ টাকা (৪ জিবি/ ৬৪ জিবি)। আজ থেকে এই ফোন দুটির আমাজনে সেল শুরু হচ্ছে।স্মার্টফোন বিশেষজ্ঞদের ধারণা Samsung Galaxy M30 শাওমির রেডমি নোট ৭ প্রো কে টেক্কা দেবে।

Samsung Galaxy M30 ফিচার :

Samsung Galaxy M30 তে পাওয়া যাবে একটি ৬.৩৮ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি U ডিসপ্লে। এটির স্ক্রিন রেজল্যুশন হবে ১০৮০×২২২০ পিক্সেল। ফোনটিকে প্রায় বেজেললেসই বলা চলে।

নতুন এই স্মার্টফোনটিতে থাকবে ৪জিবি/ ৬জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি চলবে স্যামসাং এর নিজস্ব এক্সিনোস ৭৯০৪ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। এই ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও এবং সাথে স্যামসাংয়ের এক্সপিরিয়েন্স ইউআই থাকবে।

এছাড়া ফোনটিতে থাকছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের (f/১.৯), দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের(f/২.২) এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলের (f/২.২) । মনে করা হচ্ছে তৃতীয় লেন্সটি হবে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও সামনে একটি ১৬ মেগাপিক্সেলের (f/২.০) সেলফি ক্যামেরা থাকবে। ফোনটিতে থাকবে একটি ৫০০০ এমএএইচ এর বিশাল ব্যাটারি থাকবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ।

পড়ুন : Redmi Note 7 বনাম Samsung Galaxy M20 : বাজেট ফোন হিসেবে কে সেরা