লঞ্চের আগে ফাঁস হলো Vivo X27 -র ফিচার, জানুন চমক দেওয়ার মতো কি আছে এই ফোনে

0
121

মূলত ক্যামেরার জন্য জনপ্রিয় চীনা ব্র্যান্ড,ভিভো তাদের নতুন বাজেট ফোন ১৯ মার্চ লঞ্চ করবে। পপআপ সেলফি ক্যামেরার সাথে আসা এই ফোনের নাম Vivo X27 ।মজার বিষয় হলো লঞ্চের আগেই কোম্পানি এই ফোনের রেজিস্ট্রেশন গ্রহণ করতে শুরু করেছে।সম্প্রতি TENAA ওয়েবসাইটে এই ফোনের একটি পোস্টার দেখা যায় ,যেখানে এর কিছু ফিচার উল্লেখ করা আছে। পোস্টার অনুযায়ী ফোনটি নীল ও গোলাপি রংয়ের সাথে আসতে পারে।আপনাদের জানিয়ে দেই এই ফোনটির ফিচার অনেকটাই Vivo V15 Pro মতো হবে। আসুন এই ফোনের সম্ভাব্য দাম ও ফিচার জেনে নেই।

Vivo X27 সম্ভাব্য ফিচার :

এই ফোনে ৬.৩৯ ইঞ্চি এমোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে,যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল।ফোনটি স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরের সাথে লঞ্চ হবে। এছাড়াও এতে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ থাকতে পারে।

অ্যান্ড্রয়েড ৯ পাই-র সাথে আসা এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে।যার প্রথমটি ৪৮ মেগাপিক্সেল,দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলর হবে। এছাড়াও একটি ৩২ মেগাপিক্সেল পপআপ সেলফি ক্যামেরা থাকবে।Vivo X27 খুব সম্ভবত ৩৯২০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে।

Vivo X27 সম্ভাব্য দাম :

কোম্পানির তরফে যদিও এই ফোনের দামের ব্যাপারে কোনো তথ্য দেওয়া হয়নি,তবে ফিচার দেখে মনে করা হচ্ছে ফোনটির দাম ২৫০০০-৩০০০০ টাকার মধ্যে হবে।

পড়ুন : ৪০০০ এমএএইচ ব্যাটারির সাথে Huawei Y7 (2019) লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার