পাবজি খেলার জন্য আরো ৩ জনকে গ্রেফতার করলো পুলিশ

0
162

শনিবার আহমেদাবাদ পুলিশ আরও তিনজনকে গ্রেফতার করল পাবজি খেলার অপরাধে। পুরো গুজরাটে এই গেমটিকে ইতিমধ্যেই ব্যান করে দেওয়া হয়েছে। কিন্তু তবুও যারা এখনো গেমটি খেলে চলেছেন তাদেরকে একে একে আটক করা হবে বলে আহমেদাবাদ পুলিশের একজন অধিকর্তা জানান।
‘গত শুক্রবার রাতে গুজরাটের বিভিন্ন স্যাটেলাইট এরিয়া থেকে তিনজন পাবজি খেলোয়াড় কে আটক করা হয়’- শনিবার একজন স্যাটেলাইট পুলিশ স্টেশনের অধিকর্তা আমাদের জানিয়েছেন।

আমেদাবাদ পুলিশ কমিশনার ১৪ই মার্চ থেকে পাবজি গেম টি বিরুদ্ধে একটি নোটিফিকেশন ব্যান ক্যাম্পেইন শুরু করেন। এই ক্যাম্পেইনটির মূল লক্ষ্য হল গুজরাটের যুব সম্প্রদায়কে মোমো চ্যালেঞ্জ এবং পাবজি( প্লেয়ার আননোন ব্যাটেল গ্রাউন্ড) গেম দুটি থেকে দূরে সরিয়ে রাখা। ইতিমধ্যেই গুজরাটের সবরকান্তা ডিস্ট্রিক্ট পুলিশও এরকম একটি ক্যাম্পেইন শুরু করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য গত তিনদিনে আহমেদাবাদ,হিম্মত্নগর এবং রায়খাল এলাকা থেকে ৮ জন পাবজি খেলোয়াড়কে গ্রেফতার করা হয়। এই আটক শুরু হয় রাজকোট থেকে, ৬ জন কলেজ পড়ুয়া সহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটক করা সব অভিযুক্তদের ওপর আইপিসি ধারা ১৮৮ ( রাজকর্মচারীর দ্বারা জারি করা আইনের লঙ্ঘন) অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। যদিও ধারাটি জামিনযোগ্য তবুও এই গ্রেফতারের মাধ্যমে যুব সম্প্রদায়ের মধ্যে মোমো চ্যালেঞ্জ এবং পাবজি খেলার প্রবৃত্তি কমবে বলে মনে করছেন আহমেদাবাদ পুলিশ সুপার।

পড়ুন : পাবজি খেলার জন্য ভারতে ১০ জনকে গ্রেফতার করলো পুলিশ