Redmi Go ৪৫০০ টাকার কমে কাল ভারতে লঞ্চ হবে, জানুন ফিচার

0
199

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের সবচেয়ে কমদামি ফোন Redmi Go কাল লঞ্চ করবে।এটি কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন। আপনাদের জানিয়ে রাখি এই ফোনটিকে ইতিমধ্যেই ফিলিপাইনে লঞ্চ করা হয়েছে। কোম্পানি এই ফোনের জন্য আলাদা ভাবে একটি পেজ বানিয়েছে। আপনারা সেই পেজের নোটিফিকেশন অন করে রাখলে,Redmi Go সম্পর্কে বিস্তারিত জেনে যাবেন।এছাড়াও জানতে পারবেন কোন কোন ই-কমার্স সাইটে এই ফোনটি কবে থেকে পাওয়া যাবে। আসুন এই ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেই।

Redmi Go সম্ভাব্য ফিচার :

শাওমির এই ফোনটি ৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হবে। যার পিক্সেল রেজুলেশন হবে ৭২০ × ১২৮০ এবং আসপেক্ট রেশিও ১৬:৯ । ডুয়াল সিমের এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর ও গ্রাফিক্সের জন্য এড্রেনো ৩০৮ জিপিইউ দেওয়া হবে।এই ফোনে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে যা মাইক্রোএসডি কার্ডের দ্বারা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে f/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। রিয়ার ক্যামেরার সাথে এইচডিআর ও এলইডি ফ্ল্যাশ  থাকবে।এছাড়াও সেলফির জন্য  f/২.২ অ্যাপারচারের সাথে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও থাকার কথা। ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে এই ফোনে ৩০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।কানেক্টিভিটির জন্য এই ফোনে ফোরজি এলটি,ওয়াইফাই,ব্লুটুথ,জিপিএস থাকবে।

Redmi Go দাম :

যদিও রেডমি গো এর দাম সম্পর্কে কোম্পানির তরফে কিছু জানানো হয়নি,তবে অনুমান করা হচ্ছে এই ফোনের মূল্য হবে ৪৪৯৯ টাকা।

পড়ুন : শাওমির সবচেয়ে কমদামি ফোন, Redmi Go সম্পর্কে এই ৫টি তথ্য জেনে নিন