Samsung Galaxy A20 বড়ো ব্যাটারির সাথে লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার

0
717

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং ২৮ শে ফেব্রুয়ারি ভারতে Samsung Galaxy A10, A30 এবং A50 লঞ্চ করেছিল।এবার এই সিরিজের আরো একটি ফোন, Samsung Galaxy A20 লঞ্চ করলো। এদিকে আজ থেকে ভারতে আজ থেকে Samsung Galaxy A10 -র সেল শুরু হয়েছে।স্যামসাং গ্যালাক্সি এ২০ এর মুখ্য ফিচার হলো ৪০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়াল রিয়ার ক্যামেরা।আপাতত এই ফোনটিকে রাশিয়ায় লঞ্চ করা হয়েছে।আশা করা যায় খুব শীঘ্রই ফোনটিকে গ্লোবালি লঞ্চ করা হবে। আসুন আমরা এই ফোনের ফিচার ও দাম জেনে নেই।

Samsung Galaxy A20 স্পেসিফিকেশন :

এই ফোনে ওয়াটারড্রপ নচ ফিচারের সাথে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি V সুপার এমোলেড ডিসপ্লে আছে। প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন Exynos 7884 প্রসেসর ,৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

আগেই বলেছি এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।যার প্রথমটি এফ/১.৯ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি এফ/২.২ অ্যাপারচারের সাথে ৫ মেগাপিক্সেল।আবার সেলফির জন্য পাবেন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।Samsung Galaxy A10 এর মতো এই ফোনেও অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Samsung Galaxy A20 দাম :

রাশিয়ায় এই ফোনের দাম RUB 13,990 ( প্রায় ১৫০০০ টাকা ) ।

পড়ুন : এপ্রিলে আসছে Samsung Galaxy A90, Galaxy A40, জানুন দাম ও স্পেসিফিকেশন