Samsung Galaxy M30 আজ অ্যামাজনে বেলা ১২টা থেকে বিক্রি শুরু

0
197

আজ দুপুর বারোটা থেকে অ্যামাজনে তৃতীয়বারের জন্য সেল শুরু হচ্ছে Samsung Galaxy M30 এর।অন্যান্য স্যামসাং স্মার্টফোনের মতো এই ফোনটি ওপেন সেলে পাওয়া যাবে না। ফোনটি কেবলমাত্র ফ্ল্যাশ সেলেই বিক্রি হচ্ছে।অ্যামাজন ছাড়াও ফোনটি ‘স্যামসাং অনলাইন শপ’ থেকে পাওয়া যাবে। Samsung Galaxy M30 এর ভারতে দাম ১৪৯৯০ টাকা (৪ জিবি/ ৬৪ জিবি) এবং ১৭৯৯০ টাকা (৬ জিবি/ ১২৮ জিবি) ।

Samsung Galaxy M30 ফিচার :

Samsung Galaxy M30 তে পাওয়া যাবে একটি ৬.৩৮ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি U ডিসপ্লে। এটির স্ক্রিন রেজল্যুশন হবে ১০৮০×২২২০ পিক্সেল। ফোনটিকে প্রায় বেজেললেসই বলা চলে।

নতুন এই স্মার্টফোনটিতে আছে ৪জিবি/ ৬জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি চলে স্যামসাং এর নিজস্ব এক্সিনোস ৭৯০৪ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। এই ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও এবং সাথে স্যামসাংয়ের এক্সপিরিয়েন্স ইউআই দেওয়া হয়েছে।

এছাড়া ফোনটিতে আছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের (f/১.৯), দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের(f/২.২) এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলের (f/২.২) । মনে করা হচ্ছে তৃতীয় লেন্সটি হবে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও সামনে একটি ১৬ মেগাপিক্সেলের (f/২.০) সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে আছে একটি ৫০০০ এমএএইচ এর বিশাল ব্যাটারি যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ।

পড়ুন : Asus Zenfone 4 সহ এই ফোনগুলিতে পাবে নতুন সুবিধা, বিস্তারিত জানুন