Xiaomi Black Shark 2 গেমিং ফোন ১২ জিবি র‌্যামের সাথে লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার

0
148

বহুপ্রতীক্ষিত Xiaomi Black Shark 2 অবশেষে আজ লঞ্চ হলো।এই ফোনটি মূলত তাদের জন্য লঞ্চ করা হয়েছে যারা তাদের ফোনের অনেক অ্যাপ রাখতে চায় বা গেম খেলার জন্য ভালো গ্রাফিক্সের ফোন খোঁজ করে। পাবজি বা ফোর্টনাইট -র মতো গেম খেলার সময় যাতে ফোনটি গরম না হয়ে যায় ,সেইজন্য এতে লিকুইড কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এইচডিআর গেম ভিজুয়াল এফেক্ট,সুপার থিয়েটার মোড ।আসুন এই ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নেই।

Xiaomi Black Shark 2 ফিচার :

শাওমি ব্ল্যাক সার্ক ২ গেমিং ফোনটি ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস এমোলেড ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে।এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর ও ৬/৮/১২ জিবি র‌্যাম আছে। স্টোরেজের কথা বললে এতে পাবেন ১২৮ /২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই।

ক্যামেরার কথা বললে এই ফোনে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।Black Shark ডিভাইসে আপনারা ব্ল্যাক শার্ক গেমপ্যাড ২.০ ব্যবহার করতে পারবেন। এই নতুন ব্ল্যাক শার্ক গেমপ্যাড ২.০ এর রয়েছে দুটি অংশ। এই গেমপ্যাডটি আপনারা শাওমি এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে কিনতে পারেন।

ফোনটিতে আছে ৪০০০ এমএএইচ এর ব্যাটারি এবং ডুয়াল পাইপ লিকুইড কুলিং ব্যবস্থা। শাওমি তার Mi 9 এ ২৭ ওয়াট ফাস্ট চার্জিং ব্যবস্থা নিয়ে এসেছিল। Black Shark 2 তেও ওই একই ব্যবস্থা দেওয়া হয়েছে।

Xiaomi Black Shark 2 দাম :

ফোনটি আপাতত চীনে লঞ্চ করা হয়েছে। এর প্রাথমিক মডেলটির দাম ৩২০০ ইউয়ান (প্রায় ৩০০০০ টাকা) আবার ১২ জিবি মডেলের দাম ৪২০০ ইউয়ান (প্রায় ৪৩০০০ টাকা)।

পড়ুন : Samsung Galaxy A20 বড়ো ব্যাটারির সাথে লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার