১০০ জিবি ডেটা সহ ফ্রি পান Airtel 4G Hotspot, বিস্তারিত জানুন

0
361

এখন আমরা ইন্টারনেট ছাড়া ভাবতেই পারিনা।আর এই কারণেই জিও,এয়ারটেল ও বিএসএনএল এর মতো কোম্পানিরা মোবাইল,ব্রডব্যান্ড ও ফাইবার কানেকশনে হাই স্পিড ইন্টারনেট এনে হাজির হয়েছে।তবে বাড়ি বা অফিস ছাড়াও আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই কখনো কখনো এবং এমন কোনো দরকারি কাজ চলে আসে যেটা মোবাইল দ্বারা সম্ভব নয়। আর এই জন্য রিলায়েন্স জিও JioFi লঞ্চ করেছিল। এরপর ভারতের আর এক টেলিকম কোম্পানি এয়ারটেল জিওকে টেক্কা দিতে Airtel 4G Hotspot আনে। দুটি কোম্পানিই গ্রাহক ধরে রাখতে অনেক কম দামে ইন্টারনেট পরিষেবা দেয়।

আপনি যদি এয়ারটেল হটস্পট কিনতে চান তবে আপনি এয়ারটেলের অফিসিয়াল সাইট ছাড়াও আমাজন ইন্ডিয়া থেকে কিনতে পারেন। এই হটস্পটটি চীনা স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে দ্বারা তৈরী করা হয়েছে। এতে আছে ১৫০০ এমএএইচ ব্যাটারি যা আপনাকে ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।

কিভাবে ফ্রি পাবেন Airtel 4G Hotspot :

এয়ারটেল হটস্পটের জন্য অ্যাডভান্স প্ল্যান লঞ্চ করেছে।এই প্ল্যানের বৈধতা ৬ মাস। এই প্ল্যানের সাথে বিনামূল্যে পাওয়া যাচ্ছে এয়ারটেল হটস্পট।এই অফারে আপনি যদি ৩৯৯ টাকার প্ল্যান বেছে নেন তবে আপনাকে ২৪০০ টাকা দিতে হবে।এখানে আপনি ৯৯৯ টাকার সুবিধা ভোগ করবেন,এছাড়াও ডিভাইসটি ফ্রি পাবেন। আবার যদি ৫৯৯ টাকার প্ল্যান বেছে নেন তবে আপনাকে ৩৬০০ টাকা দিতে হবে।এখানেও আপনি একটি ডিভাইস সম্পূর্ণ বিনামূল্যে পাবেন।

এয়ারটেল মাসিক প্ল্যান :

৩৯৯ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা ৫০ জিবি ইন্টারনেট ডেটা পাবে। এরপর ইন্টারনেট স্পিড ৮০ কেবিপিএস হয়ে যাবে। অন্যদিকে ৫৯৯ টাকার প্ল্যানে ১০০ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে।

পড়ুন : ভারতে লঞ্চ হলো Mi Pay, রিচার্জ থেকে মানি ট্রান্সফার সব হবে এক অ্যাপে