রেডমিকে টেক্কা, Motorola One Vision আসছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে

0
339

এইমাসেই মটোরোলা তাদের জি সিরিজের কয়েকটি ফোন উন্নত ফিচারের সাথে লঞ্চ করেছিল।এবার কোম্পানিটি তাদের ওয়ান সিরিজের আরো একটি স্মার্টফোন লঞ্চের ব্যাপারে তোড়জোড় শুরু করেছে। ওয়ান সিরিজের এই ফোনটির নাম Motorola One Vision । সম্প্রতি এই ফোনের কিছু ছবি ও ফিচার ইন্টারনেটে ফাঁস হয়ে যায়।ছবি দেখে পরিষ্কার যে মটোরোলা তাদের স্বাভাবিক ডিজাইন থেকে বার হয়ে নতুন কিছু ভাবতে শুরু করেছে।এই ফোনের পিছনটা অনেকটাই অনার ও রিয়েলমির গ্লাস ব্যাক প্যানেলের মতো দেখতে।আসুন এই ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেই।

Motorola One Vision সম্ভাব্য ফিচার :

আপনাদের জানিয়ে রাখি এই ফোনটির ফিচার অনেকটাই মটোরোলা পি৪০ এর মতো হবে।ফোনটিতে ৬.২ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হতে পারে। তবে এই ফোনের প্রসেসরের চমকে দেবে অনেককেই, কারণ স্যামসাং স্মার্টফোন ছাড়া প্রথম কোনো কোম্পানি হিসেবে মটোরোলা Exynos 9610 চিপসেট ব্যবহার করতে পারে তাদের ফোনে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এই ফোনে ৩ জিবি ও ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হতে পারে।

ক্যামেরা এই ফোনের মুখ্য ফিচার হবে বলেই মনে করা হচ্ছে। ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকতে পারে। যার প্রথমটি ৪৮ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি ১২ মেগাপিক্সেল। যদিও এর ফ্রন্ট ক্যামেরার বিষয়ে কিছু জানা যায়নি। কয়েকটি রিপোর্টে বলা হয়েছে মটোরোলা ওয়ান ভিশনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। এছাড়াও ফোনটিতে আপনারা পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে ৩৫০০ এমএএইচ ব্যাটারি।

Motorola One Vision সম্ভাব্য দাম :

ফোনটি Redmi Note 7 Pro কে টেক্কা দিতেই লঞ্চ করা হবে বলে রিপোর্টে জানা গেছে। কোম্পানির তরফে এই ফোনের দামের বিষয়ে কিছু না জানানো হলেও ,ফিচার দেখে অনুমান করা হচ্ছে ফোনটি ১৫০০০ টাকার মধ্যেই লঞ্চ করা হবে।

পড়ুন : Vivo V15 ৩২ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ভারতে লঞ্চ হলো , জানুন দাম