আজ ভারতে লঞ্চ হবে Moto G7, জানুন দাম ও ফিচার

0
144

অবেশেষে আজ ভারতের বাজারে আসতে চলেছে Moto G7 । গতমাসে এই ফোনটিকে ব্রাজিলে লঞ্চ করা হয়েছিল। যদিও এই সিরিজের Moto G7 Play, Moto G7 Power ও Moto G7 Plus ও ব্রাজিলে লঞ্চ করা হয়েছিল। তবে ভারতে এই সিরিজের একটি ফোন Moto G7 কেই আজ লঞ্চ করা হবে।আসুন এই ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নেই।

Moto G7 স্পেসিফিকেশন :

ডুয়াল সিমের এই ফোনে ৬.২৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে।যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২২৭০ এবং আসপেক্ট রেশিও ১৯:৯। ফোনটি 3D গ্লাস ডিজাইনের সাথে আসবে এবং স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ দেওয়া হবে। প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেট, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এতে পাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা। যার প্রথমটি ১২ মেগাপিক্সেল( এফ/১.৮ অ্যাপারচার)এবং দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার)।সেলফির জন্য এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও ফোনটিতে টার্বো ফাস্ট চার্জিং সহ ৩০০০ এমএএইচ ব্যাটারি আছে।

Moto G7 সম্ভাব্য দাম :

ব্রাজিলে এই ফোনের দাম $299 যা ভারতীয় বাজারে প্রায় ২০০০০ টাকা। তবে মনে করা হচ্ছে এটিকে ১৫০০০ টাকার কাছাকাছি ভারতে লঞ্চ করা হবে।

পড়ুন : রেডমিকে টেক্কা, Motorola One Vision আসছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে