আইপিএল ২০১৯ : Airtel, Tata Sky এবং D2h গ্রাহকরা ফ্রিতে দেখুন ম্যাচ

0
375

চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জর্স ব্যাঙ্গালোর ম্যাচ দিয়ে ভারতে শুরু হয়ে গেছে আইপিএল।বিশ্বের সব চেয়ে ধনী ক্রিকেট লীগকে নিয়ে ভারতে তো বটেই,বাইরের দেশেরও উন্মাদনা তুঙ্গে। ২০ ওভারের এই ক্রিকেট দেখতে সন্ধ্যা থেকেই টিভির সামনে বসে পড়ছে বাচ্চা থেকে বুড়ো। দেশবাসীর এই উন্মাদনার কথা মাথায় রেখে এয়ারটেল,টাটা স্কাই ও ডিটিএইচ তাদের গ্রাহকদের ফ্রিতে আইপিএলের সব ম্যাচ দেখার সুযোগ করে দিয়েছে।

রিপোর্ট অনুসারে টাটা স্কাই গ্রাহকরা ১৯ শে মে পর্যন্ত স্টার স্পোর্টস হিন্দি ,তেলেগু,কন্নড় ও আরো কয়েকটি চ্যানেল ফ্রিতে দেখতে পাবে। এছাড়াও গ্রাহকদের ৬৪৬ টাকার ফ্যামিলি এইচডি প্যাকে স্টারের চ্যানেল বিনামূল্যে দেখার সুযোগ থাকছে।

টাটা স্কাই এর মতো এয়ারটেল ও ফ্রীতে আইপিএল দেখার সুযোগ দিচ্ছে।নতুন এয়ারটেল ডিজিটাল টিভি কানেকশনে গ্রাহকরা ১৯ শে মে পর্যন্ত ফ্রিতে স্টার স্পোর্টস ১ ও স্টার স্পোর্টস হিন্দি দেখতে পাবে।এছাড়াও কমপ্লেমেন্টরি প্যাকে গ্রাহকরা স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড়, স্টার স্পোর্টস ১ বাংলা ফ্রি তে দেখতে পাবে ।

আরেকটি রিপোর্টে জানা গেছে D2h গ্রাহকরা বিনামূল্যে স্টার স্পোর্টস হিন্দি চ্যানেলটি দেখতে পাবেন।তবে অন্য খেলার চ্যানেলের জন্য টাকা দিতে হবে।

পড়ুন : DishTV আনলো ‘আমার নিজের প্যাক,’ ফ্রি চ্যানেলের দামেই পান পছন্দের চ্যানেল